যাঁরা গাড়ি ভাঙচুর করেন, যাঁদের বিরুদ্ধে মামলা রয়েছে, তাঁদের গ্রেপ্তার করা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

0
91
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, সরকার যেকোনো অবস্থায় আইনশৃঙ্খলা রক্ষায় প্রতিশ্রুতিবদ্ধ। যাঁরা অন্যায়কারী, তাঁদের বিরুদ্ধে মামলা হয় এবং তাঁদেরই গ্রেপ্তার করা হয়।

আজ শুক্রবার জাগো হিন্দু পরিষদ আয়োজিত বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। ঢাকার মহানগর নাট্যমঞ্চে এ অনুষ্ঠান হয়।

বিএনপির আন্দোলন বন্ধে সারা দেশে নেতা-কর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে এবং তাঁদের বিরুদ্ধে মামলা দেওয়া হচ্ছে বলে দলটির পক্ষ থেকে সম্প্রতি অভিযোগ করা হয়েছে। আজ এ বিষয়ে জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেন, ‘যেকোনো অবস্থায় আমরা শান্তি–শৃঙ্খলা রক্ষায় প্রতিজ্ঞাবদ্ধ। যাঁরা অন্যায় করেন, যাঁরা গাড়ি ভাঙচুর করেন, তাঁদের বিরুদ্ধে মামলা হয়। তাঁরাই গ্রেপ্তার হন।’

৫ জুন বায়তুল মোকাররম জাতীয় মসজিদের উত্তর ফটক থেকে বিক্ষোভ মিছিল করার ঘোষণা দিয়েছে জামায়াতে ইসলামী। এ বিক্ষোভ কর্মসূচি পালনে সহযোগিতা চাইতে গত সোমবার ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতের একটি প্রতিনিধিদল ডিএমপি কার্যালয়ে গেলে তাদের আটক করা হয়। পরে তাদের ছেড়ে দেওয়া হয়।

জামায়াতের ঘোষিত সেই কর্মসূচির বিষয়ে প্রশ্ন করা হলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘জামায়াতের ৫ তারিখের কর্মসূচি বিষয়ে এখনো সিদ্ধান্ত হয়নি, বিষয়টি দেখছি।’

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক ও একুশে পদকপ্রাপ্ত মুক্তিযোদ্ধা মনোরঞ্জন ঘোষাল এ অনুষ্ঠানের উদ্বোধন করেন। জাগো হিন্দু পরিষদের সভাপতি সুজন দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্টের সহসভাপতি সুব্রত পাল।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.