বার্সা চ্যাম্পিয়নস লিগ জয়ের পর্যায়ে নেই: মেসি

0
100
মেসি

বার্সেলোনার সাবেক কোচ এরনেস্তো ভালভার্দের অধীনে লিগ চ্যাম্পিয়ন হচ্ছিলেন মেসিরা। চলতি মৌসুমে বার্সা কোচের যখন চাকরি গেলো তখনও লিগে শীর্ষে মেসিরা। কিন্তু তার খেলানোর ধরণ পছন্দ না হওয়া, সিনিয়র খেলোয়াড়দের সঙ্গে বনিবনার অভাব এবং চ্যাম্পিয়নস লিগে ভালো করতে না পারায় তাকে ক্লাব ছাড়তে হয়েছে। নতুন কোচ কিকে সেতিয়েনের অধীনেও বার্সা গুছিয়ে উঠতে পারেনি।

বার্সার সেরা তারকা লিওনেল মেসির মতে, এই বার্সা চ্যাম্পিয়নস লিগ জিততে পারবে না। ইউরোপ সেরা হতে হলে তাদের আরও ভালো খেলতে হবে। তাদের পারফরম্যান্সে আনতে হবে পরিবর্তন।

আর্জেন্টিনার এই ফরোয়ার্ড বলেন, ‘কিকে সেতিয়েন আমাকে ভুল বুঝতে পারেন। কিন্তু এভাবে খেলে চ্যাম্পিয়নস লিগ জেতা  সম্ভব না। আমার বার্সেলোনার এই দল নিয়ে কোন সংশয় নেই। সব প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার মতো দল হাতে আছে আমাদের। কিন্তু আমাদের পারফরম্যান্সে পরিবর্তন আনতে হবে।’

মেসি জানান, ব্যাপারটা এমন হয়ে দাঁড়িয়েছে, প্রতিবছর তারা চ্যাম্পিয়নস লিগে খেলতে পারছে এটাই ভাগ্যের ব্যাপার। চ্যাম্পিয়নস লিগের সাফল্য নিয়ে অনেকের অনেক রকমের মত থাকতে পারে। তাদের প্রতি সম্মান রেখেই বার্সা তারকা জানান, তাদের আরও ভালো খেলতে হবে।

করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেলে মাঠে নামতে যাচ্ছেন জার্মান বুন্দেসলিগার ফুটবলাররা। মেসি মনে করছেন, তারা মাঠে নামলে এবং কিছু ম্যাচ খেললে বোঝা যাবে পরিস্থিতি কেমন। কোন দিকে যাচ্ছে। মেসির মতে, প্রথমধাপের অনুশীলন শুরু করলেও তারা এখনও নিজেদের ওপর বিশ্বাস রাখতে পারছেন না। মাঠে নামার আগে সব ধরণের ঝুঁকি ও সুরক্ষার বিষয়টি মাথায় নিয়ে নামতে হবে বলে মত তার।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে