বাবা–মা হলেন ইরেশ–মিম দম্পতি

0
537
নবজাতক সন্তান ও স্ত্রীকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে এই ছবি দিয়েছেন ইরেশ যাকের।

‘স্বাগতম মেহা রশীদ যাকের। আজ বুধবার সকাল সোয়া ১০টায় এই পৃথিবীতে এসেছে। মা ও নবজাতক দু’জনেই সুস্থ রয়েছেন। সবাই আমার রাজকন্যার জন্য দোআ করবেন।’ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এভাবেই নিজেদের প্রথম সন্তানের সংবাদটি ভক্ত, বন্ধুদের সঙ্গে ভাগাভাগি করলেন অভিনেতা ইরেশ যাকের। যোগাযোগ করা হলে তিনি খবরটি নিশ্চিত করেন। তিনি বাবা হয়েছেন, দাদা–দাদি হয়েছেন আলী যাকের ও সারা যাকের। খালা হয়েছেন অভিনেত্রী মিথিলা।

প্রথমবার বাবার হওয়ার অনুতূতি জানতে চাইলে ইরেশ যাকের কিছুক্ষণ হাসলেন। বললেন, ‘এই অনুভূতি ব্যক্ত করার মতো। বাচ্চার মা আছে পোস্ট অপারেটিভে, বাচ্চা আছে নার্সারিতে। ক্ষণে ক্ষণে অনুভূতি চেঞ্জ হচ্ছে। একবার কান্না আসছে, আরেকবার হাসি। কেমন যে লাগছে বোঝাতে পারব না!’ ইতিমধ্যে নামও ঠিক হয়েছে বলে জানালেন ইরেশ যাকের। বাংলা বানান বলে নামটিও জানালেন, মেয়ের নাম রাখা হয়েছে মেহা রশীদ যাকের। মা ও মেয়ে দুজনেই সুস্থ আছেন বলে জানিয়েছেন ইরেশ। সবকিছু ঠিকঠাক থাকলে খুব শিগগির মা–মেয়েকে একসঙ্গে কেবিনে আনা হবে।

মায়ের সঙ্গে সন্তান। ছবি: ফেসবুক থেকে নেওয়া

 

গত বছরের ২ ফেব্রুয়ারি তাঁদের গায়েহলুদ ও ৪ ফেব্রুয়ারি বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। মা–বাবার পথ ধরেই ইরেশ যাকের কাজ শুরু করেন ছোট পর্দায়। পাশাপাশি বড় পর্দায়ও দেখা গেছে তাঁকে। ২০১৫ সালে ‘ছুঁয়ে দিলে মন’ চলচ্চিত্রে অনবদ্য অভিনয়ের জন্য শ্রেষ্ঠ খল অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। আর মিম মূলত ক্যামেরার পেছনে কাজ করেন। তিনি ছোট পর্দার অভিনেত্রী মিথিলার ছোট বোন।

বিয়ের আয়োজনে গায়েহলুদ পর্বে পরিবারের সদস্যদের সঙ্গে স্ত্রী মিম রশীদসহ ইরেশ যাকের।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.