মনিপুর স্কুলের অ্যাডহক কমিটির সভাপতি ঢাকা জেলা প্রশাসক

0
145
মনিপুর উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ।

রাজধানীর মনিপুর উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের অ্যাডহক কমিটির সভাপতির দায়িত্ব ঢাকার জেলা প্রশাসককে দিয়েছে ঢাকা শিক্ষা বোর্ড। এর আগে প্রতিষ্ঠানটির অ্যাডহক কমিটির সভাপতির দায়িত্বে ছিলেন দেলোয়ার হোসেন।

মঙ্গলবার ঢাকা শিক্ষা বোর্ডের কলেজ পরিদর্শক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নতুন ব্যবস্থাপনা কমিটি গঠন করার আদেশ দেওয়া হয়েছে।

এতে ঢাকা জেলার প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমানকে অ্যাডহক কমিটির সভাপতি করা হয়েছে। স্কুলের প্রধান শিক্ষককে কমিটির সদস্য সচিবের দায়িত্ব দেওয়া হয়েছে। এছাড়াও সাধারণ শিক্ষক প্রতিনিধি হিসেবে আলমগীর হোসেন ও অভিভাবক প্রতিনিধি হিসেবে জাকিয়া শিল্পীকে রাখা হয়েছে।

এর আগে গত ১৮ মে মনিপুর স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক নিয়ে অস্থিরতা শুরু হয়। বর্তমান প্রধান শিক্ষককে বাদ দিয়ে নতুন করে প্রধান শিক্ষক নিয়োগ দেয় অ্যাডহক কমিটির সভাপতি দেলোয়ার হোসেন। আর নতুন প্রধান শিক্ষককে অবৈধ ঘোষণা করে শিক্ষকদের ঐক্যবদ্ধ থাকতে পাল্টা নোটিশ দেয় বর্তমান প্রধান শিক্ষক জাকির হোসেন। নতুন প্রধান শিক্ষক নিয়োগকে কেন্দ্র করে মুখোমুখি অবস্থানে যান সাধারণ শিক্ষকরা। ক্লাস বর্জন করে আন্দোলনে যোগ দেন শিক্ষকরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.