বাংলাদেশে সেন্সর পেল ‘জওয়ান’, আজ থেকেই চলবে প্রেক্ষাগৃহে

0
121
শাহরুখ খান

বলিউড বাদশাহ শাহরুখ খানের নতুন সিনেমা ‘জওয়ান’। আজ (৭ সেপ্টেম্বর) বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে সিনেমাটি। বাংলাদেশে মুক্তির জন্য সেন্সর বোর্ডে জমা পড়েছিল। আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে ‘জওয়ান’। ফলে বাংলাদেশেও সারাবিশ্বের মতো আজই মুক্তি পাবে শাহরুখ খানের এই বহুল প্রত্যাশিত সিনেমা।

সিনেমাটি আমদানি করা প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের অনন্য মামুন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রেক্ষাগৃহে দেখা যাবে সন্ধ্যা থেকেই।

সেন্সর বোর্ডের সদস্য, প্রযোজক খোরশেদ আলম খসরু বলেন, ‘আজ বেলা ১২টায় আমরা ছবিটা দেখা শুরু করেছি। তিন ঘণ্টার ছবি। দেখা শেষে বোর্ড আনকাট ছাড়পত্র দেয়ার সিদ্ধান্ত নিয়েছে।’

‘জওয়ান’ সিনেমায় শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে দক্ষিণী সুপারস্টার নয়নতারাকে। আরও আছেন দীপিকা পাড়ুকোন। আরও অভিনয় করেছেন বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, সুনীল গ্রোভার, যোগি বাবু প্রমুখ।

ছিনতাই, হত্যা, মারপিঠ, প্রতিশোধ থেকে শুরু করে রহস্য। ‘জওয়ান’ ছবির কেন্দ্রে যে রয়েছে একেবারে অন্যরকম কাহিনি তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। ছবি নিয়ে বেশ কিছুদিন ধরেই দর্শকদের উন্মাদনা ছিল তুঙ্গে।

প্রসঙ্গত, জাওয়ান’ দিয়ে নতুন এক নজির তৈরি হলো। এই প্রথম কোনও হিন্দি সিনেমা একই তারিখে বাংলাদেশের প্রেক্ষাগৃহেও ঢুকলো। যেটাকে ইন্ডাস্ট্রির কেউ কেউ অশুভ মনে করছেন, আবার কারও মতে ভালো কিছুর সূচনা।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.