বশেমুরবিপ্রবিতে ১৩ শিক্ষার্থীকে বহিষ্কার

0
289

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) প্রশাসন ১৩ শিক্ষার্থীকে বহিষ্কার করেছে। এর মধ্যে উপাচার্যবিরোধী আন্দোলনে শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় ছয়জনকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে। আর ভর্তি পরীক্ষায় জালিয়াতির চেষ্টায় জড়িত থাকার অভিযোগে সাত শিক্ষার্থীকে দুই সেমিস্টার বহিষ্কার করা হয়েছে।

বশেমুরবিপ্রবির রেজিস্ট্রার মো. নূরউদ্দিন আহমেদ স্বাক্ষরিত এক অফিস আদেশে আজ রোববার এ তথ্য জানানো হয়েছে।

অফিস আদেশে বলা হয়েছে, শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের রাফিজুর ইসলাম, নুরউদ্দিন নাহিদ, আরিফুল ইসলাম সাকিব, মো. মাজহারুল ইসলাম মিশন ও রাহাত আল আহসানকে স্থায়ী বহিষ্কার করা হয়েছে। এ ছাড়া ইসমাইল শেখকে দুই সেমিস্টার বহিষ্কার করা হয়েছে।

অন্যদিকে ভর্তি পরীক্ষায় জালিয়াতির চেষ্টায় জড়িত থাকার অভিযোগে সাত শিক্ষার্থীকে দুই সেমিস্টারের জন্য বহিষ্কার ও হল থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে। বহিষ্কার হওয়া শিক্ষার্থীরা হলেন এআইএস বিভাগের এমবিএর বাবু শিকদার বাবু, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের তৃতীয় বর্ষের মো. নয়ন খান, নিয়ামুল ইসলাম, মনিমুল হক, আইন বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র অমিত গাইন, একই বিভাগের দ্বিতীয় বর্ষের মানিক মজুমদার ও সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের রনি খান।

রেজিস্ট্রার নূরউদ্দিন আহমেদ বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে