ফরিদপুরে তরুণীকে উত্ত্যক্তের প্রতিবাদ করতে এসে দুজন গুলিবিদ্ধ

0
22
গুলি

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় এক তরুণীকে উত্ত্যক্তের ঘটনার প্রতিবাদ করতে এসে বখাটেদের ছোড়া গুলিতে দুজন গুলিবিদ্ধ হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। আজ মঙ্গলবার বেলা দুইটার দিকে উপজেলার গোপালপুর ইউনিয়নের স্বপ্ননগর এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ দুজন হলেন উপজেলার গোপালপুর এলাকার হাফিজুর রহমান (২০) ও কুচিয়া গ্রামের খাইরুল ইসলাম (২১)। তাঁদের দুজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে এক তরুণী তাঁর তরুণ বন্ধুর সঙ্গে কাতলাসুর গ্রামের স্বপ্ননগর এলাকায় ঘুরতে যান। সেখানে ছয়–সাতজন বখাটে ঘুরতে যাওয়া তরুণীকে উত্ত্যক্ত করেন। একপর্যায়ে ওই বখাটেদের সঙ্গে তরুণের কথা-কাটাকাটি হয়। পরে ওই তরুণ তাঁর পরিচিত কয়েকজনকে ডেকে আনেন। এ সময় বখাটেরা তাঁদের লক্ষ্য করে গুলি ছুড়ে পালিয়ে যান। এতে দুজন গুলিবিদ্ধ হন।

আলফাডাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আলভী আহমেদ রেজা বলেন, গুলিবিদ্ধ অবস্থায় দুজনকে হাসপাতালে আনা হয়। এর মধ্যে হাফিজুরের মাথার ডান পাশে ও খাইরুলের পায়ে গুলিবিদ্ধ ছিল। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাঁদের ফরিদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, এ ঘটনায় স্থানীয় বাসিন্দারা সামিউল ইসলাম ওরফে অপি (১৮) নামের এক তরুণকে আটক করেন। তিনি উপজেলার টগরবন্দ ইউনিয়নের চরডাঙ্গা গ্রামের বাসিন্দা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সামিউল ইসলামকে আটক করে থানায় নিয়ে আসে।

আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা বলেন, বখাটেদের গুলিতে তরুণীকে রক্ষা করতে আসা দুই তরুণ গুলিবিদ্ধ হয়েছেন। তাঁদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় একজনকে জিজ্ঞেসাবাদের জন্য আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অন্য ব্যক্তিদের শনাক্ত করে আটকের চেষ্টা চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.