প্রেমিকাকে মেরে ফেঁসেছেন নিউইয়র্কের পুলিশ কর্মকর্তা

0
131
সহকর্মীর সঙ্গে নিউইয়র্ক পুলিশের কর্মকর্তা হেনরি ভিদাল (ডানে)।

বাগ্‌দত্তা প্রেমিকাকে মারধর করে ফেঁসে গেছেন নিউইয়র্ক পুলিশের (এনওয়াইপিডি) এক কর্মকর্তা। হেনরি ভিদাল (৪৫) নামের ওই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে কড়া নির্দেশনা জারি করেছেন ম্যানহাটনের ফৌজদারি আদালতের বিচারক পল ম্যাকডোনেল। বিচারক বলেছেন, প্রেমিকার সঙ্গে কোনোভাবে যেন যোগাযোগ না করেন পুলিশ কর্মকর্তা।

৬ মার্চ নিউইয়র্ক ডেইলি নিউজ–এর প্রতিবেদনে বলা হয়, এনওয়াইপিডির কর্মকর্তা হেনরি ভিদালের সঙ্গে তাঁর প্রেমিকার বিয়ের কথা ছিল। সম্প্রতি তাঁদের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে হেনরি প্রেমিকাকে তাঁর পাশ থেকে সরে যেতে বলেন। এ সময় হেনরি তাঁকে খাটের সঙ্গে জোরে ধাক্কা দেয়। তাঁর পায়ে লাথি দেয়। এ ঘটনায় প্রেমিকার পা ফুলে গেছে।

প্রতিবেদনে বলা হয়, এ ঘটনার পর ওই প্রেমিকা ফৌজদারি আদালতে হেনরির বিরুদ্ধে অভিযোগ আনেন। বিচারক পল ম্যাকডোনেল অভিযোগ আমলে নিয়ে নির্দেশনা জারি করেছেন।

নির্দেশনায় বিচারক হেনরিকে সতর্ক করে বলেছেন, তাঁকে প্রেমিকার কাছ থেকে দূরে থাকতে হবে। নিজে তো না-ই, হেনরির কোনো বন্ধুর মাধ্যমে বা ওই প্রেমিকার কোনো বন্ধুর মাধ্যমেও তিনি আর প্রেমিকার সঙ্গে কোনো যোগাযোগ করতে পারবেন না। হেনরি এই নির্দেশনা শুনে সম্মতি জানিয়েছেন। তাঁকে জামিন দেওয়া হয়েছে। তবে আগামী ২০ এপ্রিল তাঁকে আদালতে হাজির হতে হবে।

একটি সূত্রের বরাত দিয়ে ওই প্রতিবেদনে আরও বলা হয়, হেনরি ভিদালের বিরুদ্ধে আগেও কর্তব্যরত অবস্থায় পারিবারিক সহিংসতা ও মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অভিযোগ ছিল। এমন অভিযোগেই ২০১৭ সালে তাঁকে চাকরি থেকে সাময়িক বহিষ্কার করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে