প্রিয়াঙ্কা’র বিরুদ্ধে উসকানির অভিযোগ

0
503
প্রিয়াঙ্কা চোপড়া

বিতর্ক যেন পিছু ছাড়ছে না বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়ার। পরমাণু যুদ্ধে ভারতকে উসকানি দেওয়ায়  ‘প্রিয়াঙ্কাকে ভণ্ড’ বলে আলোচনায় এলেন এক পাকিস্তানি নারী। ওই পাকিস্তানি নারীর নাম আয়েশা মালিক।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের একটি সৌন্দর্য প্রতিযোগিতায় অতিথি হিসেবে গিয়েছিলে প্রিয়াঙ্কা। শনিবার সন্ধ্যায় সেখানেই তাকে দেশের প্রতি প্রিয়াঙ্কার কর্তব্য নিয়ে প্রশ্ন তোলেন ওই পাকিস্তানি নারী।

প্রিয়াঙ্কাকে উদ্দেশ্য করে ওই নারীর প্রশ্ন, ইউনিসেফের  অ্যাম্বাসেডর তিনি। কিন্তু দেশের জন্য তার অবদান কি? উত্তরে প্রিয়াঙ্কা শুধু বলেন, ‘জয়হিন্দ’। সেইসঙ্গে তিনি বলেন,’যুদ্ধ এমন কিছু ব্যাপার নয়, কিন্তু আমি একজন খাঁটি দেশপ্রেমিক’।

এরপরই প্রিয়াঙ্কাকে ভণ্ড বলেন ওই নারী। তিনি বলেন, পাকিস্তানের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণায় প্রিয়াঙ্কা এভাবেই উৎসাহ দিচ্ছেন ভারতবাসীকে। সেইসঙ্গে তিনি বলেন, পাকিস্তানের অজস্র মানুষ প্রিয়াঙ্কার অভিনয়ের ভক্ত। তাদের কাছে মঞ্চ থেকে ভাল বার্তা যাবে প্রিয়াঙ্কার তরফে।

প্রিয়াঙ্কা তার প্রত্যুত্তরে জানান, পাকিস্তানে তার অসংখ্য বন্ধু রয়েছে। তবে তিনি পাকিস্তানের মানুষদের আঘাত দিয়ে কিছু বলতে চাননি। কেউ ভুল বুঝে থাকলে দুঃখিত। সূত্র: বিবিসি

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.