প্রযোজকের মাথায় হাত, ছুটি পেলেন সারা আর বরুণ

0
317
বরুণ ধাওয়ান ও সারা আলী খান অভিনীত ‘কুলি নম্বর ওয়ান’ ছবির পোস্টার। ছবি: সারা আলী খানের ইনস্টাগ্রাম পেজ থেকে নেওয়া হয়েছে।

তিন দিন আগের ঘটনা। স্থানীয় সময় অনুযায়ী ঘড়িতে তখন বাজে দিবাগত রাত একটা। হঠাৎ আগুন। সেই আগুন কোথা থেকে কীভাবে সংঘটিত হলো, তা বলতে পারেননি কেউ। এটা ঘটেছিল মুম্বাইয়ের গোরেগাঁও শহরতলির ফিল্মিস্তানের ৩ নম্বর স্টুডিওতে। সেখানে তখন ‘কুলি নম্বর ওয়ান’ ছবির শুটিং হচ্ছিল।

এই ঘটনার অনেক আগেই অবশ্য পরিচালক ডেভিড ধাওয়ান ‘প্যাক আপ’ বলে দিয়েছিলেন। তাই সেটে তখন কেউ ছিলেন না। কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তবে ক্ষয়ক্ষতি যে একেবারে হয়নি, তা নয়। সেটের বড় অংশ পুড়ে ছাই হয়ে গেছে।

ডেকান ক্রনিকলের প্রতিবেদনে বলা হয়েছে, নতুন করে সেট বানাতে অন্তত কয়েক দিন সময় লাগবে। সেই কয়েক দিনও ১৫ দিনের কম না। তাই এই ছবির মূল অভিনয়শিল্পী সারা আলী খান আর বরুণ ধাওয়ান হঠাৎ করেই ছুটি পেয়ে গেলেন। কিন্তু ছুটি কাটানোর সময় আছে তাঁদের? এখন তাঁরা দুজনই বলিউডের মহাব্যস্ত অভিনয়শিল্পীদের মধ্যে অন্যতম। তাঁদের জন্য না বলে–কয়ে আসা ছুটির দিন সুখবর নয়। তবে বরুণ বা সারা বিষয়টিকে সহজভাবেই দেখছেন। তাঁরা এই অনাকাঙ্ক্ষিত ছুটির পূর্ণ সদ্ব্যবহার করবেন।

অন্যদিকে পরিচালক ডেভিড ধাওয়ান বিষয়টি নিয়ে হা–হুতাশ করে সময় নষ্ট করতে রাজি নন। এই দুর্ঘটনাকে বরং তিনি স্বাভাবিকভাবেই দেখতে চান। তিনি বলেন, ‘জীবনেরই কোনো নিশ্চয়তা নেই। সেটে তো আগুন ধরতেই পারে! বরুণ আর সারাও কদিন ছুটি নেবে। আর তারা এই ছুটির সর্বোত্তম ব্যবহার করবে। সেট তৈরি হলেই আবার কাজে ঝাঁপিয়ে পড়ব।’

বাসু ভাগনানি এই ছবির প্রযোজক। সেটে অগ্নিকাণ্ডের ঘটনায় সবচেয়ে বেশি ক্ষতি হয়েছে তাঁর। এত বড় আয়োজনের সেট নতুন করে তৈরি তো আর সহজ কথা নয়। ছবির প্রথম পর্যায়ের কাজ হয়েছে থাইল্যান্ডের ব্যাংককে। পরের অংশের শুটিং চলছিল মুম্বাইয়ে। আর সেখানেই ঘটেছে এই দুর্ঘটনা।

সম্প্রতি বরুণ ও সারা অভিনীত ছবিটিকে প্লাস্টিকমুক্ত বলে ঘোষণা করা হয়েছে। ওই ছবির সেটে কোনো ধরনের প্লাস্টিক-জাতীয় বস্তু ব্যবহার করা হচ্ছে না। ২০২০ সালের মে মাসে ছবিটি মুক্তি দেওয়া হবে বলে প্রাথমিকভাবে ঘোষণা দেওয়া হয়েছে।

ছবিটি ১৯৯৫ সালে গোবিন্দ আর কারিশমা কাপুর অভিনীত সুপারহিট ছবি ‘কুলি নম্বর ওয়ান’-এর রিমেক। সেই রাজু কুলি আর মালতির আইকনিক প্রেমকাহিনি। এই ছবিতে গোবিন্দ আর কারিশমা কাপুরের জায়গায় দেখা দেবেন বরুণ ধাওয়ান ও সারা আলী খান। প্রথমটিতে কারিশমার বাবার চরিত্রে অভিনয় করেছিলেন কাদের খান। আর রিমেকে তাঁর স্থানে দেখা যাবে পরেশ রাওয়ালকে।

বরুণ ধাওয়ানের বাবা ডেভিড ধাওয়ান আগের ‘কুলি নম্বর ওয়ান’ ছবিটিও পরিচালনা করেছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে