প্রভাত আলো দ্বিতীয় পর্যায় মৌখিক পরীক্ষা ও প্রথম পর্যায়ের পরীক্ষার ফল প্রকাশ

0
691
বরেণ্য সংগীত শিল্পী রনজিত দেওয়ান বন্ধু প্রোগ্রামে শিশু বন্ধুদের উৎসাহ দেওয়ার জন্য নিজের জীবনের গল্প শোনাচ্ছেন।

প্রভাত আলো তিন পার্বত্য জেলায় প্রতিনিধি ও বিনিয়োগ পার্টনার নিয়োগ পাওয়ার  জন্য যারা যারা আবেদন করেছেন এবং ১ম পর্যায়ে অংশ গ্রহন করতে পারেনি তাদের দ্বিতীয় পর্যায়ে মৌখিক পরীক্ষা ২১ সেপ্টেম্বর রাঙ্গামাটিতে অনুষ্ঠিত হবে।

প্রাথমিক ভাবে মৌখিক পরীক্ষায় অংশ গ্রহণের জন্য নির্বাচিত বা যাদের কাছে এসএমএস বা ফোন কল যাবে একমাত্র তারায় পরীক্ষায় অংশ গ্রহন করতে পারবেন।

প্রভাত আলো বন্ধু প্রোগ্রামে ভর্তি ফি জমা পূর্বক ২০ সেপ্টেম্বরের মধ্যে নিশ্চিত করতে হবে।

প্রত্যেক জেলা হতে প্রথম ৬ জন বন্ধু প্রোগ্রামে ভর্তি নিশ্চিতকারী পরীক্ষায় অংশ গ্রহন করতে পারবেন। পরীক্ষা মোট ১৮জন অংশ নিতে পারবে।

খাগড়াছড়ি জেলার উপজেলা প্রতিনিধি পদে পানছড়ি ও দীঘিনালা প্রতিনিধিদের অংশ গ্রহণের প্রয়োজন নেই। রাঙ্গামাটির জেলার কাউখালী উপজেলা প্রতিনিধি পদে প্রার্থীদের অংশ গ্রহনের প্রয়োজন নেই। বাকী অন্যান্য সকল পদের প্রার্থীগণ অংশ নিতে পারবেন।

প্রথম পর্যায়ের মৌখিক পরীক্ষায় চুড়ান্তভাবে নির্বাচিত হয়েছেন- খাগড়াছড়ি হতে মিঃ দয়ানাথ রোয়াজা ও মিঃ বিনয় চাকমা, রাঙ্গামাটি হতে মিজ যোশী চাকমা। তাদেরকে আগামী ১ অক্টোবরের মধ্যে যাবতীয় প্রয়োজনীয় কাগজপত্রসহ উক্ত পদে যোগদানের জন্য অনুরোধ করা গেল।

মৌখিক পরীক্ষায় অংশ গ্রহনে আগ্রহী প্রার্থীগণ প্রভাত আলো বন্ধু প্রোগ্রামে ভর্তি ফি বাবদ পাঁচশত টাকা আমাদের বিকাশ না্ম্বারে খরচসহ পাঠিয়ে নিশ্চিত করুন। বিকাশ নাম্বার-০১৮৫৭৬১৫৭৫১।

পরীক্ষার সময় সূচীঃ সকাল ১০টা হতে বিকাল ৪টা পর্যন্ত। স্থানঃ মোটেল জর্জ, কলেজ গেইট, রাঙ্গামাটি। যোগাযোগ:[email protected], দৈনিক প্রভাত আলো, ফোন-০১৮৫৭৬১৫৭৫১।

আমাদের এ প্রোগ্রামে যে কোন সময় যে কেউ সদস্য হতে বা অংশ গ্রহন করতে পারবেন।

বন্ধু প্রোগ্রামে ভর্তি ফরমঃ

ভর্তি ফরম

গত ১২ সেপ্টেম্বর বন্ধু প্রোগ্রামে অংশ গ্রহন করেন পার্বত্য অঞ্চলের চাকমা গানের বরেণ্য গীতিকার, সুরকার ও কন্ঠশিল্পী রনজিত দেওয়ান। করতালির মাধ্যমে বন্ধুরা তাঁকে স্বাগত জানায় ও সংবর্ধনা জ্ঞাপন করে।তিনি বন্ধুদের মাঝে নিজে একজন শিল্পী হয়ে উঠার গল্প শোনান। বন্ধুরাও তাঁকে খুশী মনে গান গেয়ে শোনায়। অবশেষে তিনিও বন্ধুদের জন্য কয়েকটা গান পরিবেশন করেন।

বরেণ্য সংগীত শিল্পী রনজিত দেওয়ান বন্ধুদের উদ্দেশ্যে গান গেয়ে শোনাচ্ছেন।

আমাদের প্রত্যেক অনুষ্ঠানে একজন বিশিষ্ট গুণীজন ও সমাজের আলোকিত মানুষ অংশ গ্রহন করে থাকেন। শিশুদের উৎসাহ ও অনুপ্রেরণা দেওয়ার জন্য তিনি নিজের জীবনের গল্প তাদেরকে শোনান এবং একজন সৎ, আদর্শবান ও সৃজনশীল প্রতিভা বিকাশের জন্য নানা রকম উপদেশ প্রদান করেন।

শিশু বন্ধু সংগীত পরিবেশন করছেন।

বড় মহাপুরম উচ্চ বিদ্যালয়ে বন্ধু প্রোগ্রামে সমাবেত শিশু বন্ধুদের উপস্থিতি। জায়গা সংকটের কারণে সেদিন শুধুমাত্র নবম ও দশম শ্রেণীর বন্ধুরা অংশ গ্রহন করার সুযোগ পায়।

বন্ধু প্রোগ্রামে অংশ গ্রহনকারী শিশু বন্ধুরা।

প্রভাত আলো বন্ধু প্রোগ্রামঃ

‘বন্ধু’ প্রোগ্রাম-১
‘বন্ধু’ প্রোগ্রাম-২

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.