প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনে ‘স্বাগত মিছিল’ করবে মুক্তিযুদ্ধ মঞ্চ

0
123
ফাইল ছবি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনে তাকে অভিনন্দন জানিয়ে ‘স্বাগত মিছিল’ করবে মুক্তিযুদ্ধ মঞ্চের একাংশ।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি কার্যালয়ে মুজিববর্ষ উদযাপন উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সংগঠনটির পক্ষ থেকে এ কথা জানানো হয়। সংবাদ সম্মেলন থেকে মুজিববর্ষ উপলক্ষে গৃহীত বছরব্যাপী কর্মসূচিরও ঘোষণা দেওয়া হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের সভাপতি আমিনুল ইসলাম বুলবুল। এতে তিনি বলেন, মুজিববর্ষের অনুষ্ঠানে বাংলাদেশের পরম বন্ধুরাষ্ট্র ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমন উপলক্ষে আগামী ৯ মার্চ বিকেল ৩টায় বর্ণাঢ্য স্বাগত মিছিল আয়োজন করা হবে। মিছিলটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে শুরু হয়ে পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করবে। সারাদেশে মুক্তিযুদ্ধ মঞ্চের সকল ইউনিটে আগামী ১০ থেকে ১৬ মার্চ পর্যন্ত স্বাগত মিছিল কর্মসূচি পালন করা হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্ব অঙ্গনে জনপ্রিয়তার প্রতি ঈর্ষান্বিত হয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানটি বানচাল করার ষড়যন্ত্রে মরিয়া হয়ে উঠেছে স্বাধীনতাবিরোধী পাকিস্তানি দালাল বিএনপি-জামায়াত। এ সময় তিনি ডাকসু ভিপি নুরেরও সমালোচনা করেন।

এ সময় মুজিববর্ষ উপলক্ষে সংগঠনটির বছরব্যাপী কর্মসূচি তুলে ধরা হয়। সংবাদ সম্মেলনে মঞ্চের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. আল মামুন, মঞ্চের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সনেট মাহমুদ ও সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত তূর্য প্রমুখ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে