‘প্রধানমন্ত্রীর হাত থেকে মিষ্টি খাওয়া সৌভাগ্যের ব্যাপার’

0
194
রোমান সানার মুখে মিষ্টি তুলে দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: পিআইডি

এশিয়ান র‌্যাঙ্কিং আর্চারিতে সোনাজয়ী রোমান সানা দেশে ফিরেছেন গতকাল। আজই তাঁকে গণভবনে ডেকে পাঠিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোমানের মুখে মিষ্টি তুলে দিয়ে বরণ করে নিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী। দেশকে ভবিষ্যতে যেন আরও বড় সাফল্য উপহার দিতে পারে, সে জন্য সব রকম সহায়তার আশ্বাসও দিয়েছেন প্রধানমন্ত্রী। এ ছাড়া দেশ সেরা এই আর্চারের মায়ের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী মুখে মিষ্টি তুলে দেওয়ায় আবেগে আপ্লুত রোমান। জানিয়েছেন, ‘প্রধানমন্ত্রী আমাকে মুখে মিষ্টি তুলে দিয়েছেন। প্রধানমন্ত্রীর হাত থেকে মিষ্টি খাওয়া সৌভাগ্যের ব্যাপার। তিনি আমার সকল ব্যাপারে সহযোগিতার আশ্বাস দিয়েছেন। আমার মায়ের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন। এটা আমার জীবনের একটা গর্বের দিন।’ এই সময় রোমানের সঙ্গে সেখানে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান, আর্চারি ফেডারেশনের সভাপতি লেফটেন্যান্ট জেনারেল (অব.) মঈনুল ইসলাম, সাধারণ সম্পাদক রাজীব উদ্দিন আহমেদ চপল।

গত শুক্রবার ছিল আন্তর্জাতিক ক্রীড়াঙ্গনে বাংলাদেশের এক গৌরবের দিন। ফিলিপাইনে অনুষ্ঠিত এশিয়া কাপ র‌্যাঙ্কিং টুর্নামেন্টে ব্যক্তিগত রিকার্ভ ইভেন্ট থেকে বাংলাদেশকে সোনা এনে দিয়েছেন রোমান। সোনা জয়ের পর একই দিনে টুর্নামেন্টের দলীয় ইভেন্ট থেকে রোমানের নেতৃত্বে রুপা জয় করেছে বাংলাদেশ। মিশ্র দ্বৈতেও পেয়েছেন ব্রোঞ্জ। স্বাভাবিকভাবে এই আর্চার আশা করেছিলেন এমন অর্জনে দেশে আলোড়ন তুলবেন। টের পাবেন সবার ভালোবাসা। সেটা হয়নি বলে মন খারাপ করেছিলেন ২০২০ টোকিও অলিম্পিকে সরাসরি জায়গা করে নেওয়া এই আর্চার। আজ প্রধানমন্ত্রী ডেকে মিষ্টি খাইয়ে বরণ করে নেওয়ায় সে কষ্ট নিমেষে উধাও।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে