সৌদিতে মেসি-বেনজেমাদের স্বাগত জানাবেন রোনালদো

0
86

গুঞ্জন উঠেছিল, ইউরোপ ছেড়ে সৌদিতে নাকি মানিয়ে নিতে পারছেন না ক্রিশ্চিয়ানো রোনালদো। ইউরোপের সংবাদমাধ্যমরা দাবি করেছিল, রোনালদো নাকি মনে করেন- ‘আধুনিক সমাজ থেকে অনেক পিছিয়ে সৌদি আরব।’ তাই আল নাসর থেকে ইউরোপে ফেরার পথ খুঁজছেন রোনালদো। যদিও পর্তুগিজ উইঙ্গার এই গুঞ্জন উড়িয়ে দিয়ে জানালেন, মধ্যপ্রাচ্যের দেশটিতে বেশ সুখেই আছেন তিনি।

বড় তারকাদের মধ্যে একমাত্র রোনালদোই খেলছেন সৌদির প্রো লিগে। ইতোমধ্যে মৌসুম শেষে দ্বিতীয়তে আছে রোনালদোর আল নাসর। এখন ক্লাবগুলো দলবদলের বাজারে অংশ নেবে। গুঞ্জন চলছে, সৌদি আরবের ঘরোয়া ফুটবলে এরই মধ্যে বিশ্বের আরও কিছু তারকা ফুটবলার যোগ দেবে। যাদের মধ্যে অন্যতম লিওনেল মেসি, করিম বেনজেমা। সার্জিও বুসকেটস, জর্দি আলবাদের নিয়েও নাকি আগ্রহী সৌদি আরবের কিছু ক্লাব।

রোনালদো মনে করেন, বড় বড় এসব তারকা সৌদি প্রো লিগে যোগ দিলে প্রতিযোগিতাটির জন্যই মঙ্গল, ‘তাদের মতো এমন সব বড় বড় তারকা থেকে তরুণ ও বয়স্করাও যদি এখানে আসে, তাহলে তাদের স্বাগত জানাই। কারণ সেটা ঘটলে লিগের একটু হলেও উন্নতি হবে।’

সৌদি আরবের প্রো লিগ ইউরোপের লিগগুলো থেকে বেশ পিছিয়ে আছে, তা রোনালদো বুঝতে পেরেছেন এবং বলেছেনও। তবে বিশ্বের অন্যতম সেরা লিগে পরিণত হতে সৌদি প্রো লিগকে আরও উন্নতি করতে হবে বলেও মনে করেন তিনি। তার মতে এ জন্য প্রয়োজন বড় বড় তারকার।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.