প্রতিমা বিসর্জন দেখতে গিয়ে লাশ হলো জেএসসি পরীক্ষার্থী

0
296
প্রতিমা বিসর্জন দেখতে মাতামুহুরী নদীর তীরে হাজারো মানুষের ভিড়। চকরিয়া, কক্সবাজার।

কক্সবাজারের চকরিয়া উপজেলার মাতামুহুরী নদীতে প্রতিমা বিসর্জন দেখতে গিয়ে পানিতে ডুবে মারা গেছে এক স্কুলশিক্ষার্থী। মঙ্গলবার রাত পৌনে আটটার দিকে তাঁর লাশ উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

লাশ উদ্ধার হওয়া ওই ছাত্রের নাম আওরঙ্গজেব বিশাল (১৪)। সে চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য আলমগীর কবিরের ছেলে। আওরঙ্গজেব এবার চকরিয়া ইন্টারন্যাশনাল স্কুল থেকে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষার্থী ছিল।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের চকরিয়ার স্টেশন কর্মকর্তা সাইফুল হাসান বলেন, মঙ্গলবার দুপুরের পর থেকে মাতামুহুরী নদীর সেতু পয়েন্টে প্রতিমা বিসর্জন শুরু হয়। এসব দেখতে বেলা তিনটার দিকে সনাতন ধর্মাবলম্বী কয়েকজন বন্ধুর সঙ্গে নদীতে গোসল করতে নামে আওরঙ্গজেব। একপর্যায়ে বন্ধুদের সঙ্গে খেলতে খেলতে পানিতে ডুবে নিখোঁজ হয় সে। তার সন্ধানে ফায়ার সার্ভিসের কর্মীরা অভিযান চালান। রাত পৌনে আটটার দিকে তার লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় নদীর পাড়ে বিসর্জন দেখতে আসা হাজারো মানুষ শোকে বিহ্বল হয়ে পড়ে। নদীর পাড়ে বসে কান্না করছিলেন আওরঙ্গজেবের মা জোসনা আকতার। বিলাপ করে তিনি বলেন, ‘কেন সর্বনাশা মাতামুহুরীতে নামলি বাপ। তোরে পড়ার টেবিলে বসতে বলছিলাম, কথা না শুনে বিসর্জন দেখতে গেলি। এখন আমি কী নিয়ে বাঁচব।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.