প্রেমে মজেছেন নেইমারের বাবা, প্রেমিকা নেইমারেরই বন্ধুর মা

0
126
নেইমার সিনিয়রের সঙ্গে মারিয়ানে বের্নাদি সান্তোস ছবি: টুইটার

পার্টিপ্রীতি, মাঠে ডাইভ দেওয়ার অভিযোগ তো আছেই। ২০১৫ কোপা আমেরিকা স্মরণ করুন। রেফারিকে আক্রমণ করে ৪ ম্যাচের নিষেধাজ্ঞা। ফ্রেঞ্চ কাপের ফাইনালে হারের পর ভক্তকে আক্রমণ করা, সান্তোস থেকে বার্সায় যোগ দেওয়ায় আর্থিক অনিয়ম—এসব অভিযোগ আছে নেইমারকে ঘিরে।

তবে পিএসজি তারকা এবার যে কারণে আলোচনায়, তাতে তাঁর কোনো ভূমিকা নেই। নেইমার সিনিয়রের কারণে আলোচনায় উঠে এসেছেন নেইমার জুনিয়র। হ্যাঁ, পিএসজির এই ব্রাজিলিয়ান তারকার বাবার কথাই বলা হচ্ছে। আর্জেন্টিনার সংবাদমাধ্যম ‘ক্লারিন’ এবং স্পেনের সংবাদমাধ্যম ‘মার্কা’ জানিয়েছে, প্রেমে মজেছেন নেইমার সিনিয়র, যা নিয়ে বিতর্ক হচ্ছে ব্রাজিলে।

বাবার প্রেম নিয়ে এখনো কিছু বলেননি নেইমার

বাবার প্রেম নিয়ে এখনো কিছু বলেননি নেইমার
ফাইল ছবি: রয়টার্স

নেইমারের মা নাদিন গনকালভেসের সঙ্গে ৭ বছর হলো বিবাহবিচ্ছেদ হয়েছে তাঁর বাবা নেইমার সিনিয়রের। পরশু নেইমার সিনিয়রের সঙ্গে এক নারীর ছবি নিয়ে আলোচনার ঝড় ওঠে সামাজিক যোগাযোগমাধ্যমে। ‘ক্লারিন’ জানিয়েছে, বিবাহবিচ্ছেদের পর নেইমার সিনিয়রের সঙ্গে এই প্রথম কোনো নারীকে জনসমক্ষে দেখা গেল।

গত রোববার রিও ডি জেনিরোয় কার্নিভাল সাম্বাদ্রোম মারকুইস দে সাপুকাই অনুষ্ঠানে দুজনকে একসঙ্গে দেখা যায়। নেইমারের বোন রাফায়েল সান্তোস সেই কার্নিভালের সাম্বা স্কুলের একটি পোগ্রামে অংশ নিয়েছিলেন।

নেইমারের বাবার সঙ্গে ৪৫ বছর বয়সী সেই নারীর নাম মারিয়ানে বের্নাদি সান্তোস। তিনি নেইমারের খুব কাছের বন্ধু আন্দ্রে বের্নাদির মা। ‘ক্লারিন’ জানিয়েছে, আন্দ্রে বের্নাদি নিজেই নতুন এই প্রেমিক জুটিকে পরিচয় করিয়ে দেন অনেকের সঙ্গে। দুজনের মধ্যে বয়সের ব্যবধান ১৩ বছর।

২০২১ সালের মাঝামাঝি সময় থেকে নাকি ৫৮ বছর বয়সী নেইমার সিনিয়রের সঙ্গে বের্নাদি সান্তোসের সম্পর্কের শুরু। ‘মার্কা’ জানিয়েছে, বের্নাদি নেইমারের খুব কাছের বন্ধু। পিএসজি তারকার কাছের বন্ধুদের গ্রুপের নাম ‘তইস।’ আর পিএসজিতে যোগ দেওয়ার পর সেখানে বের্নাদির সঙ্গে পরিচয় হয় নেইমারের।

নেইমারের বাবার সঙ্গে তাঁর মায়ের সাত বছর আগেই বিচ্ছেদ হয়েছে

নেইমারের বাবার সঙ্গে তাঁর মায়ের সাত বছর আগেই বিচ্ছেদ হয়েছে
ছবি: টুইটার

নেইমারের নিজের জীবনেও প্রেম এসেছে একাধিকবার। এ নিয়ে বিতর্কেও জড়িয়েছেন। ‘ক্লারিন’ জানিয়েছে, কলম্বিয়ান গায়ক মালুমার প্রেমিকা নাতালিয়া বারুলিচের সঙ্গেও প্রেম করেছেন নেইমার। পরে বিচ্ছেদ হয় দুজনের। তবে এ নিয়ে কোনো অনুশোচনা হয়নি তাঁর। ২০১৯–২০ চ্যাম্পিয়নস লিগের ফাইনালে ওঠার পর মালুমাকে কৌতুক ড্রেসিংরুমে তাঁর একটি গান গেয়ে মজা করেছিলেন নেইমার।

নেইমার সিনিয়রের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর নাদিন গনকালভেসও প্রেমে পড়েছেন। ২০২০ সালে এ নিয়ে তুমুল আলোচনা হয়েছিল। ৫৩ বছর বয়সী নাদিন সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর ২২ বছর বয়সী প্রেমিককে নিয়ে একটি পোস্ট করেছিলেন, ‘ব্যাখ্যাতীত বিষয় ব্যাখ্যা করা যায় না, তবে এটা বাস্তব।’

তখন এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল রসিকতা হলেও নেইমার তাঁর মায়ের পাশে দাঁড়িয়েছিলেন। এখন বাবার ক্ষেত্রে কী করেন, সেটাই দেখার বিষয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.