পুলিশ ভ্যান ও প্রাইভেটকারের সংঘর্ষে নিহত ১

0
357
দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া প্রাইভেটকার

নাটোরের বড়াইগ্রামে পুলিশের পিকআপ ভ্যানের সঙ্গে প্রাইভেটকারের সংঘর্ষে শাহজাহান আলী (৫০) নামে একজন নিহত হয়েছে। তিনি প্রাইভেটকারের চালক।

বুধবার সকাল ৮টার দিকে উপজেলার মহিষভাঙ্গা এলাকায় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) হারুন-অর-রশিদ, তার বডিগার্ড ইব্রাহিম হোসেন ও পিকআপ চালক মোবারক হোসেন আহত হয়েছেন। তাদের বনপাড়া আমেনা ক্লিনিকে চিকিৎসা দেওয়ার পর নাটোর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

নিহত শাহজাহান আলী মুন্সিগঞ্জ জেলার সদর থানার কাচারিঘাট এলাকার মৃত ইমান আলীর ছেলে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার দাস ও বনপাড়া হাইওয়ে থানার এসআই মাহফুজুর রহমান জানান, সকালে জরুরি কাজে অতিরিক্ত পুলিশ সুপার হারুন-অর-রশিদ সঙ্গীয় বডিগার্ড ইব্রাহিম হোসেনকে নিয়ে বনপাড়ায় যাচ্ছিলেন। পথে মহিষভাঙ্গা এলাকায় ঢাকাগামী একটি প্রাইভেটকারের সঙ্গে তাদের পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে কারটি দুমড়ে-মুচড়ে যায়। এতে প্রাইভেটকার চালক শাহজাহান আলী ঘটনাস্থলেই মারা যান। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার হারুন-অর-রশিদ, বডিগার্ড ইব্রাহিম হোসেন ও পিকআপ চালক মোবারক হোসেন গুরুতর আহত হন। পরে পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে বনপাড়ার আমেনা ক্লিনিকে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনিত হলে উন্নত চিকিৎসার জন্য তাদের নাটোর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

ওসি দিলিপ কুমার দাস আরও জানান, দীর্ঘ সময় গাড়ি চালানোর কারনে প্রাইভেটকার চালক ঘুমিয়ে পড়েছিলেন। যার কারণে গাড়িটি নিয়ন্ত্রণে ছিল না।

এদিকে খবর পেয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহাসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা হাসপাতাল ও ঘটনান্থল পরিদর্শন করেন। পুলিশ সুপার লিটন কুমার সাহা সাংবাদিকদের জানান, পিকআপ ভ্যান চালক মোবারক হোসেনের অবস্থা আশঙ্কাজনক। তাকে আমরা রাজশাহীতে পাঠানোর ব্যবস্থা করছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.