‘পেছন থেকে সাপের ছবি তোলেন…’

0
108
অভিনেত্রী নাজিফা তুষি

৮ সেপ্টেম্বর রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেম মিলনায়তনে অনুষ্ঠিত হয় মেরিল-প্রথম আলো পুরস্কার ২০২২। বরাবরের মতো ২৪তম এ আসরে তারকারা মূল মিলনায়তনে ঢোকেন লালগালিচা পেরিয়ে। লালগালিচায় হাঁটতে গিয়ে মজার মজার অভিজ্ঞতা হয়েছে সেখানে।

 অভিনেতা সুব্রত
অভিনেতা সুব্রতখালেদ সরকার

মেকআপ বিড়ম্বনা
একসঙ্গে অনুষ্ঠানে আসার কথা ছিল অভিনেতা সুব্রত ও তাঁর মেয়ে দীঘির। কিন্তু যথাসময়ে মেকআপ শেষ হয় না দীঘির। তাই তো বাবা আগেই পৌঁছে যান। বাধ্য হয়ে একাই আসেন দীঘি। অনুষ্ঠান শুরুর কিছু সময় আগে পৌঁছান অনুষ্ঠানস্থলে। গাড়ি থেকে নেমেই তাড়াহুড়া শুরু করলেন। যেন ছবি তোলার জন্যও সময় নেই। বললেন, ‘দ্রুত ছবি তোলেন। আমার নাচ আছে।’ অনুষ্ঠানের শুরুতে একটি গানে অভিনেতা সজলের সঙ্গে নাচে দেখা গেছে তাঁকে।

অভিনেত্রী নাজিফা তুষি
অভিনেত্রী নাজিফা তুষি

‘পেছন থেকে সাপের ছবি তোলেন…’
নজরকাড়া শাড়ি পরে অনুষ্ঠানস্থলে এসেছিলেন অভিনেত্রী নাজিফা তুষি। বিভিন্নভাবে ছবি তুলছিলেন আলোকচিত্রীরা। এর মধ্যে হঠাৎ নাজিফা অনুরোধ করে বললেন, ‘ভাই, পেছন থেকে সাপের ছবি তোলেন।’ তাঁর পেছনে গলার চেইনের সঙ্গে ধাতব সাপটি নজর কেড়েছে সবার। পিঠজুড়ে অনেক চেইনের মাধ্যমে সাপটিকে ব্লাউজের সঙ্গে আটকানো হয়েছে বেশ শিল্পিতভাবে। অনেকের নজর কেড়েছে। উল্লেখ্য, হাওয়া সিনেমায় তুষি অভিনীত গুলতি চরিত্রটি ছিল বেদেনির। পিঠে ধাতব সাপটি সাজিয়ে যেন সেই চরিত্রের উপস্থিতি সবাইকে মনে করিয়ে দিলেন তুষি।

শানারৈই দেবী শানু

প্রথম অতিথি
লালগালিচায় সবার আগে এসেছিলেন লাক্স তারকা শানারৈই দেবী শানু। গাড়ি থেকে নামার পর তাঁর সঙ্গে দেখা হতেই বললেন, ‘সবার আগে চলে এলাম মনে হয়।’ এরপর কিছুটা সময় বাইরে দাঁড়িয়ে ছিলেন। এবার এলেন অভিনয়শিল্পী মুকিত জাকারিয়া। দুজন কুশল বিনিময় করলেন। শানু বললেন, ‘বাইরে খুব গরম। ভেতরে যাই। ওখানে বসি অপেক্ষা করি।’

অনুষ্ঠানের একেবারে শেষ দিকে আসেন সংগীতশিল্পী দিঠি আনোয়ার
অনুষ্ঠানের একেবারে শেষ দিকে আসেন সংগীতশিল্পী দিঠি আনোয়ার, ফেসবুক

শেষ অতিথি
অনুষ্ঠানের একেবারে শেষ দিকে আসেন সংগীতশিল্পী দিঠি আনোয়ার। খুব হন্তদন্ত হয়ে ঢুকে দেখা হতেই বললেন, ‘কী অবস্থা অনুষ্ঠানের?’ যখন শুনলেন পাঁচ মিনিট আগেই শেষ, কিছুক্ষণ চুপ থেকে বলে উঠলেন, ‘যা–ই হোক, ছবি তুলি। আসছিলাম যে, প্রমাণটা অন্তত থাকুক।’ দিঠি এদিন একটি চ্যানেলের সরাসরি অনুষ্ঠানে গান গেয়েছেন। ফেরার পথে রাস্তায় জ্যাম ছিল। তাই আসতে দেরি হয়ে গেছে।

সংগীতশিল্পী আবিদা সুলতানার সঙ্গে অভিনেত্রী দিলারা জামানের পরিচয় অনেক আগের
সংগীতশিল্পী আবিদা সুলতানার সঙ্গে অভিনেত্রী দিলারা জামানের পরিচয় অনেক আগের

কত দিন পর দেখা
সংগীতশিল্পী আবিদা সুলতানার সঙ্গে অভিনেত্রী দিলারা জামানের পরিচয় অনেক আগের। এখন নিয়মিত দেখা হয় না তাঁদের। হঠাৎ দেখা দুই গুণীর। লালগালিচায় দেখা হতেই দুজন আড্ডায় মেতে ওঠেন। দুজন দুজনকে জড়িয়ে ধরে বললেন, ‘আহারে, কত দিন পর দেখা! কীভাবে সময় যে চলে যায়।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.