দুর্গন্ধ পেয়ে দোকান থেকে উদ্ধার হলো কবিরাজের অর্ধগলিত লাশ

0
105
লাশ

নোয়াখালীর সেনবাগ উপজেলার নিজ দোকান থেকে এক কবিরাজের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় লোকজনের তথ্যের ভিত্তিতে গতকাল সোমবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কানকিরহাট বাজারের একটি দোকান থেকে পুলিশ ওই লাশ উদ্ধার করে।

মারা যাওয়া কবিরাজের নাম আবদুল গফুর (৭০)। তিনি উপজেলার কেশারপাড় গ্রামের বাসিন্দা। ময়নাতদন্তের জন্য আজ মঙ্গলবার দুপুরে লাশটি ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আবদুল গফুর ২০ বছর ধরে কানকিরহাট দক্ষিণ বাজারে একটি ঘরে বসবাস করেন। ওই ঘরেই তিনি কবিরাজি করতেন। জরুরি প্রয়োজন হলে গ্রামের বাড়ি যেতেন। সর্বশেষ গত ২৮ জুন তিনি বাড়ি যান। এরপর দুপুরে দোকানে ফিরে আসেন। তার পর থেকে পরিবারের কারও সঙ্গে তাঁর যোগাযোগ হয়নি। গতকাল সন্ধ্যার দিকে তাঁর দোকান থেকে পচা গন্ধ ছড়িয়ে পড়ে। গন্ধ পেয়ে পথচারীরা দোকানে উঁকি দিয়ে দেখেন মেঝেতে উপুড় হয়ে পড়ে আছে আবদুল গফুরের লাশ।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী  বলেন, আবদুল গফুরের লাশ পচে ফুলে উঠেছে। নাক-মুখ দিয়ে রক্ত বের হচ্ছে। ধারণা করা হচ্ছে, তিন থেকে চার দিন আগে তিনি মারা গেছেন। তবে শরীরের কোথাও কোনো আঘাতের চিহ্ন নেই। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় নিহত একটি অপমৃত্যু মামলা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.