মানুষটাকে রেহাই দিন, অনুপম খেরের উদ্দেশে স্বস্তিকা

0
88
রবি ঠাকুরের বেশে অনুপম খের

সেদিন অনেকেই চমকে উঠেছিলেন। এ যে হুবহু রবীন্দ্রনাথ ঠাকুর! এদিন সাদা চুল, সাদা লম্বা দাড়ি, কালো আলখাল্লা পরে রবি ঠাকুরের বেশে ধরা দিয়েছিলেন বলিউড অভিনেতা অনুপম খের। তাঁকে এই বেশে দেখে নেট–জনতা অবাক। কিন্তু টালিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় রবি ঠাকুরের বেশে অনুপম খেরকে মোটেও মেনে নিতে পারেননি। আর তাই এই টালি নায়িকা প্রকাশ্যে এ নিয়ে বিরক্তি প্রকাশ করেছেন।
অনুপম খের তাঁর ফিল্মি ক্যারিয়ারের ৫৩৮তম প্রকল্পে রবীন্দ্রনাথ ঠাকুরের চরিত্রে অভিনয় করতে চলেছেন। সম্প্রতি তিনি কবিগুরুর বেশে সাদা-কালো একটি ভিডিও তাঁর ইনস্টাগ্রামের পাতায় পোস্ট করেছিলেন।

স্বস্তিকা মুখার্জি
স্বস্তিকা মুখার্জি

ভিডিওটি পোস্ট করে তিনি লিখেছেন, ‘আমি আমার ৫৩৮তম প্রজেক্টে রবীন্দ্রনাথ ঠাকুরের চরিত্রে অভিনয় করতে পেরে গর্বিত। শিগগিরই এই ছবির বিষয়ে বিস্তারিত তথ্য আমি আপনাদের সঙ্গে ভাগ করে নিব।’

অনুপম খেরের পোস্ট করা ভিডিওকে ঘিরে নেট–দুনিয়ায় হইচই পড়ে গেছে। মুহূর্তের মধ্যে তাঁর পোস্ট করা ভিডিও সর্বত্র ছড়িয়ে পড়েছে।

ভারতীয় বাঙালি অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি
ভারতীয় বাঙালি অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি

গুণী এই অভিনেতাকে দেখে অনেকেই বিস্ময় প্রকাশ করেছেন। নেট–নাগরিকদের প্রশংসা কুড়াচ্ছেন তিনি। কিন্তু রবি ঠাকুরের বেশে অনুপম খেরকে দেখে বেজায় চটেছেন স্বস্তিকা।

এমনিতে ঠোঁটকাটা বলে পরিচিতি আছে তাঁর। আর সোজা কথা সোজাভাবে বলতেই ভালোবাসেন স্বস্তিকা। তাই কোনো রাখঢাক না করে তিনি টুইট করে নিজের বিরক্তি প্রকাশ করেছেন। তবে এই টুইটে তিনি অনুপম খেরের নাম উল্লেখ করেননি। তবে কারোই বুঝতে বাকি নেই যে স্বস্তিকা অনুপমকেই কটাক্ষ করে টুইটটি করেছেন।

অনুপম খের। ছবি: ইনস্টাগ্রাম থেকে
অনুপম খের।

রবীন্দ্রনাথ ঠাকুর রূপে কে এই বলিউড অভিনেতা

স্বস্তিকা তাঁর টুইটে লিখেছেন, ‘রবি ঠাকুরের চরিত্রে কারোরই অভিনয় করা উচিত নয়। মানুষটাকে এবার রেহাই দিন।’ তাঁর এই পোস্টকে ঘিরে নেট–দুনিয়ায় মিশ্র প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে। বিশেষত বাঙালি নেট–জনতার একটা অংশ স্বস্তিকার এই টুইটকে সমর্থন করছেন। আবার অনেকে এ নিয়ে বিরূপ প্রতিক্রিয়াও দেখিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.