পিকে হালদারের দুই নারী সহযোগী আটক

0
38
প্রশান্ত কুমার হালদার ওরফে পিকে হালদার

সাড়ে তিন হাজার কোটি টাকা লোপাটে অভিযুক্ত এনআরবি গ্লোবাল ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক প্রশান্ত কুমার হালদার ওরফে পিকে হালদারের সহযোগী দুই নারীকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। বুধবার ভোরে দেশত্যাগের চেষ্টার সময় তাদের আটক করা হয়।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক এএসপি আল আমিন বলেন, গোপনে দেশত্যাগের চেষ্টা করছিলেন ওই দুই নারী। তাদের ওপর আগে থেকেই গোয়েন্দা নজরদারি ছিল। এ ব্যাপারে বুধবার দুপুরে কারওয়ান বাজারে র‍্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানাতে হবে।

কয়েক হাজার কোটি টাকা পাচারের অভিযোগে গত ১৪ মে  পিকে হালদারকে পশ্চিমবঙ্গ থেকে গ্রেপ্তার করে ভারতের অর্থ সংক্রান্ত কেন্দ্রীয় গোয়েন্দা বাহিনী এনফোর্সমেন্ট ডাইরেক্টরেট (ইডি)। বাংলাদেশ থেকে পাচার করা অর্থ দিয়ে পিকে হালদার সেখানে অবৈধভাবে সম্পত্তি কিনেছেন, এমন অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে গত বছরের ১৩ জানুয়ারি রাজধানীর ধানমন্ডি থেকে তার বান্ধবী অবন্তিকা বড়ালকে গ্রেপ্তার করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। একই বছরের ১৬ মার্চ বিকেলে রাজধানীর মতিঝিল এলাকা থেকে গ্রেপ্তার হন পিকে হালদারের আরেক বান্ধবী ও ইন্টারন্যাশনাল লিজিংয়ের ভাইস প্রেসিডেন্ট নাহিদা রুনাই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.