পিএসজিকে জেতাতে পারেনি তারকা ত্রয়ী

0
49
পিএসজির প্রত্যাশা পূরণ করতে পারেননি এই ত্রয়ী। ছবি-গেটিইমেজেস

আজ সেই স্বপ্নের ‘মেসি-নেইমার-এমবাপ্পে’ ত্রয়ীকে দেখলো ফুটবলপ্রেমীরা। এই ত্রয়ী দেখার জন্য রীতিমতো রোমাঞ্চিত  হয়ে অপেক্ষা করেছিল প্যারিসিয়ানরা। কিন্তু প্রত্যাশা পূরণ করতে পারেননি এই ত্রয়ী। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে ‘এ’ গ্রুপে প্রথম ম্যাচ খেলতে নেমেই হোঁচট খেতে হয়েছে পচেত্তিনোর দলকে। বেলজিয়ান ক্লাব ব্রুজ ১-১ গোলে রুখে দিয়েছে তারকায় ঠাঁসা পিএসজিকে।

সময়ের সেরা ফরোয়ার্ডদের তিন জনকে নিয়ে সাজানো পিএসজির আক্রমণভাগ উপহার দিতে পারেনি আগ্রাসী ফুটবল। এতে লিগ ওয়ানের পর চ্যাম্পিয়ন্স লিগেও গোলের খাতা খুলতে পারলেন না লিওনেল মেসি। উল্টো অভিষেক ম্যাচে দেখেছেন হলুদ কার্ড।

ম্যাচ শুরুর ১৫ মিনিটের মধ্যে হেরেরার গোলে এগিয়ে যায় পিএসজি। কিলিয়ান এমবাপ্পের দেয়া পাস ডি বক্স থেকে বাঁ পায়ের বাকানো শটে প্রতিপক্ষের জাল খুঁজে নেন স্প্যানিশ এ মিডফিল্ডার। যদিও সেই ব্যবধানে মেটাতে মাত্র ১২ মিনিট সময় লাগে ক্লাব  ব্রুজের। পাল্টা আক্রমণে ব্রুজকে সমতায় ফেরান দলীয় অধিনায়ক ও বেলজিয়ান মিডফিল্ডার হান্স ভানাকেন। তাকে সুন্দর এসিস্ট করেন এদুয়ার্দ সবোলে। প্রথমার্ধের ২৯ মিনিটের মাথায় সুযোগ এলেও, অল্পের জন্য ব্যর্থ হন মেসি। বক্সের প্রান্ত থেকে এই মেসির জোরালো শট ক্রস বারে লেগে ফিরে আসলে হতাশই হতে হয়।

বিরতির পর খেলতে নেমে ব্রুজের সাথে যেন  পেরে উঠছিল না পিএসজি। ম্যাচের ৫১তম মিনিটে ইনজুরিতে পড়ে দল থেকে বিদায় নেন এমবাপ্পে। শেষ মুহূর্তে কয়েকটি আক্রমণ করলেও গোলের দেখা পায়নি ফরাসি জায়ান্টরা। বারবার বল হারানোর এ খেলায় শেষ পর্যন্ত ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় মেসি-নেইমারদের।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে