পাপারাজ্জির সারপ্রাইজ

0
39
পূজা হেগড়ে, ইনস্টাগ্রাম

সম্প্রতি রাধে শ্যাম–এর সেটে পূজা হেগড়ের অসৌজন্য আচরণ নিয়ে প্রতিবেদন প্রকাশিত হয়। এতে নাকি বিরক্তও হয়েছেন প্রভাস। এবার ছবির প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানানো হয়েছে, এটা একদমই বানোয়াট প্রতিবেদন। প্রভাস ও পূজা নিজেরা পরস্পরকে খুবই শ্রদ্ধা করেন। কাজের ক্ষেত্রেও তাঁরা পেশাদার। এসব আলোচনার কারণে পাপারাজ্জিদের বাড়তি আগ্রহ পূজাকে নিয়ে।

পূজা হেগড়ে

পূজা হেগড়ে
ইনস্টাগ্রাম

দক্ষিণ ভারতীয় ছবিতেই বেশি দেখা যায় পূজা হেগড়েকে। ২০১৬ সালে অভিষেক হয় হিন্দি ছবিতে। মহেঞ্জোদারো ছবিতে হৃতিক রোশনের নায়িকা ছিলেন তিনি। বড় তারকার বিপরীতে অভিনয়, তাই প্রথম ছবি দিয়েই আলোচনায় আসেন পূজা হেগড়ে। তবে ছবিটি বক্স অফিসে সফল হয়নি। সমালোচনাও হয়। ছবি ব্যর্থ হলেও পূজার সৌন্দর্য ঠিকই পূজনীয় হয়ে আসন গেড়েছে দর্শকের হৃদয়ে। এরপর তিনি হাউসফুল ফোর-এ অভিনয় করেছেন।

পূজা হেগড়ে

পূজা হেগড়ে
ইনস্টাগ্রাম

এই তারকাকে সামনে দেখা যাবে রণবীর সিংয়ের সঙ্গে। দক্ষিণ ভারতীয় ছবি ও বলিউড মিলে বেশ কয়েকটি ছবি হাতে আছে পূজা হেগড়ের। এর মধ্যে তেলেগু ছবি মোস্ট এলিজেবল ব্যাচেলর মুক্তির অপেক্ষায়। এই ছবিতে পূজার বিপরীতে দেখা যাবে অখিল আক্কিনেনিকে। হিন্দি ছবি সার্কাসেও দেখা যাবে তাঁকে। এই ছবিতে তাঁর সঙ্গী বলিউড তারকা রণবীর সিং ও জ্যাকুলিন ফার্নান্দেজ। প্যান ইন্ডিয়া ছবি রাধে শ্যাম ছবিতে দেখা যাবে পূজাকে। তাঁর বিপরীতে আছেন বাহুবলীখ্যাত অভিনেতা প্রভাস। এ ছাড়া তামিল ছবি বিস্ট–এ থালাপতি বিজয়ের সঙ্গে দেখা যাবে পূজা হেগড়েকে।

পূজা হেগড়ে

পূজা হেগড়ে
ইনস্টাগ্রাম

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে