পর্নোগ্রাফি মামলা থেকে মুক্তি চান বলিউড অভিনেত্রীর স্বামী

0
45
শিল্পা শেঠি ও তাঁর স্বামী রাজ কুন্দ্রা, ছবি: ইনস্টাগ্রাম

শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা

শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা, ছবি: ইনস্টাগ্রাম

২০২১ সালে রাজ কুন্দ্রার বিরুদ্ধে পর্ন ছবি নির্মাণের অভিযোগ আনা হয়। গত জুলাইতে তাঁর বিরুদ্ধে মামলা করা হয়েছিল। পর্নোগ্রাফি মামলায় হাজতবাস করলেও মামলায় রাজকে এখন পর্যন্ত দোষী সাব্যস্ত করা হয়নি। যার ভিত্তিতে মুম্বাই সেশন কোর্টে এক আবেদনপত্র জমা দিয়েছেন রাজ। আবেদনপত্রে তিনি দাবি করেছেন, পর্নোগ্রাফি মামলার সঙ্গে তিনি কোনোভাবেই জড়িত নন। আবেদনপত্রে তিনি আরও জানিয়েছেন, আদালত এখন পর্যন্ত তাঁর বিরুদ্ধে কোনো প্রমাণ পাননি। তাই তাঁকে এই মামলা থেকে মুক্তি দেওয়া উচিত। রাজ শুরু থেকে নিজেকে নির্দোষ বলে দাবি করে আসছেন।

স্বামীর সঙ্গে নাম জড়িয়ে  সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক বিদ্রূপের শিকার হন শিল্পা

স্বামীর সঙ্গে নাম জড়িয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক বিদ্রূপের শিকার হন শিল্পা
 ছবি: ইনস্টাগ্রাম

গত বছর সেপ্টেম্বরে রাজ জামিনে জেল থেকে বাইরে আসার পর মন্তব্য করেছিলেন যে তাঁকে জোর করে পর্নোগ্রাফি মামলায় ফাঁসানো হচ্ছে। রাজের দাবি, কখনোই তিনি পর্ন ছবি বানাননি। ওই ধরনের ছবি বিতরণের সঙ্গেও যুক্ত নন। আরও বলেছিলেন, ভারতের আইনি ব্যবস্থার ওপর তাঁর সম্পূর্ণ আস্থা আছে। রাজের বিশ্বাস, প্রকৃত সত্য একদিন প্রকাশ্যে আসবে। তিনি ন্যায়বিচার পাবেন।

রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠি

রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠি, ছবি : রয়টার্স

রাজকে নিয়ে বিতর্ক এই প্রথম নয়। এর আগে তাঁর বিরুদ্ধে ম্যাচ গড়াপেটার অভিযোগ ওঠে। যে অভিযোগের ভিত্তিতে ২০১৩ সালে পুলিশ তাঁকে জিজ্ঞাসাবাদ করে। রাজ সে অভিযোগ অস্বীকার করলেও ভারতের সুপ্রিম কোর্ট তাঁকে ক্রিকেট–সংশ্লিষ্ট কার্যক্রম থেকে আজীবনের জন্য নিষিদ্ধ করেন। রাজ ও শিল্পা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ক্রিকেটের দল রাজস্থান রয়্যালসের মালিকানার সঙ্গে যুক্ত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.