পরীমণির মানবিক আবেদন

0
88
পরীমণি

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের নায়িকা পরীমণি। কিছুদিন আগেই তার সবচেয়ে আপন মানুষ নানা ভাইকে হারিয়েছেন। ব্যক্তিগত ঝামেলা চুকিয়ে, শোককে শক্তিতে পরিণত করে ফের নতুন উদ্যমে কাজ ফিরেছেন ঢাকাই সিনেমার এই গ্লামার নায়িকা। নতুন কাজ নিয়ে ব্যস্ত হওয়ার পর একমাত্র সন্তান রাজ্য অসুস্থ হয়ে পড়েন। বাংলাদেশে চিকিৎসা সুস্থ না হওয়ায় কলকাতা নিজে যান ছেলেকে পরীমণি। সস্তির খবর হলো বর্তমানে সুস্থ আছেন স্টারকিড রাজ্য।

এদিকে মানবিক নায়িকা হিসেবে অনেক আগেই প্রশংসিত পরীমণি। বিভিন্ন সময়ে চলচ্চিত্র ও তার বাইরের অসহায় মানুষের পাশে তাকে দাঁড়াতে দেখা গেছে। তার এই মানবিক কাজ প্রশংসিত হয়েছে অসংখ্যবার। আবারও এই নায়িকা মানবিক কাজে থাকার কথা জানিয়েছেন।

নায়িকা পরীমণি

দেশে শীতের তীব্রতা বেড়েছে। এই শীতে অনেকেই গরম কাপড় থেকে বঞ্চিত। শীতের মধ্যেও রাস্তাঘাটে অসংখ্য সুবিধাবঞ্চিত শিশু-বৃদ্ধদের দিন-রাত পার হচ্ছে। বিত্তবানদের সবাইকে তাদের পাশে থাকার আহ্বান জানিয়ে শনিবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় পরীমণি এক ফেসবুক স্ট্যাটাসে লেখেন, আমাদের আশেপাশে কত সুবিধাবঞ্চিত বাচ্চা, বৃদ্ধরা শীতে কষ্ট পাচ্ছে! তাদের পাশে থাকি চলেন। আমিও নিশ্চয়ই আমার সাধ্যমতো চেষ্টা করব।

পরীমণির মানবিক আবেদন

এদিকে, ছেলের রাজ্যের চিকিৎসা শেষে শনিবার (২৭ জানুয়ারি) ঢাকায় ফিরেছেন তিনি। খুব শিগগিরই জি-সিরিজ-এর ‘ডোডোর গল্প-Story of Dodo’ সিনেমার শেষ ধাপের শুটিংয়ে অংশ নেয়ার কথা রয়েছে তার। সিনেমাটি পরিচালনা করছেন রেজা ঘটক। এতে তার সহশিল্পী চিত্রনায়ক সাইমন সাদিক।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.