পরীমনির জন্মদিনে তারার মেলা

0
282
জন্মদিনের অনুষ্ঠানে পরীমনি।

চিত্রনায়িকা পরীমনির জন্মদিন ছিল গতকাল বৃহস্পতিবার। নিজের মতো করে দিনটি কাটালেও সন্ধ্যায় রাজধানীর রেডিসন ব্লু হোটেলে আয়োজন করেন তাঁর জন্মদিন উদযাপনের অনুষ্ঠান। সেখানেই বসেছিল তারার মেলা। রাত ৮টায় ওই পাঁচ তারকা হোটেলের বলরুমে শুরু হয় পরীমনির জন্মদিন উদযাপন। তার আগে প্রথম প্রহরে রাত ১২টা ১ মিনিটে বাসায় কেক কেটে পরীমনিকে শুভেচ্ছা জানান তাঁর ঘনিষ্ঠ বন্ধুরা।

সহকর্মী আর কাছের মানুষদের সঙ্গে নিয়ে কেক কাটেন পরীমনি।

সন্ধ্যায় চোখ ধাঁধানো জন্মদিন আয়োজনে পরীমনি তাঁর বিনোদন ভুবনের কাছের বন্ধু, সহকর্মী, পরিচালক, প্রযোজক প্রত্যেকের শুভেচ্ছায় সিক্ত হন। এবার জন্মদিনের অনুষ্ঠানে পরীমনি পরেছেন সাদা জর্জেটের পোশাক। আগাগোড়াই ছিল প্রজাপতির কারুকার্য।

স্ত্রী অবন্তীকে সঙ্গে নিয়ে পরীমনিকে শুভেচ্ছা জানান চিত্রনায়ক সিয়াম।

‘স্বপ্নজাল’ ছবির এই নায়িকা এবার তাঁর জন্মদিনে ড্রেস কোড রেখেছিলেন। এবার ছেলেদের পোশাক ছিল সাদা আর মেয়েদের বেগুনি রঙের ড্রেস। জন্মদিনের অনুষ্ঠানে পরীমনি বলেন, ‘আমি সব কাছের মানুষকে কাছে রাখতে চাই। বিশেষ এই দিনে সেই চাওয়াটা আরও বেড়ে যায়। যে কারণে জন্মদিনে সন্ধ্যায় কাছের মানুষদের ডাকি। আমার উদ্দেশ্যে থাকে সবার আশীর্বাদ নেওয়া। এ কারণে বছরের এই দিনটাকে বিশেষভাবে উদ্‌যাপন করি।’

সংগীতশিল্পী বালাম আর সুরকার ও সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপসের সঙ্গে পরীমনি।

প্রতিবারের মতো এবারও জন্মদিনের দুপুরে পরীমনি ছুটে যান সুবিধাবঞ্চিত শিশুদের কাছে। তাদের সঙ্গে দুপুরের খাবার খেয়েছেন তিনি। পরীমনি বলেন, ‘প্রতিবারের মতো এবারও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে গিয়েছিলাম। তাদের সঙ্গে কাটানো সময়টা ছিল মধুর। মনের মধ্যে অন্য রকম একটা শান্তি পেয়েছি। তারাও আমাকে কাছে পেয়ে আনন্দে মেতেছিল।’

পরীমনিকে শুভেচ্ছা জানান কাজী আসিফ রহমান।

রাত আটটায় জন্মদিনের আয়োজন শুরু হলেও পরীমনি সবুজ ঘাসে মোড়ানো মঞ্চে কেক কাটতে ওঠেন রাত ১১টায়। মাঝের পুরোটা সময় হাসি আনন্দে মেতে ছিলেন তাঁর সহকর্মীদের সঙ্গে। পাশাপাশি ব্যস্ত ছিলেন ফটোশুটে। পরে কেক কাটার সময় উপস্থিত ছিলেন তাঁর নানাসহ চিত্রনায়ক রিয়াজ, ফেরদৌস, ডি এ তায়েব, সজল, কৌশিক হোসেন তাপস, পরিচালক মুশফিকুর রহমান গুলজার, মালেক আফসারী, দীপঙ্কর দীপন, ওয়াজেদ আলী সুমন প্রমুখ। তার আগেই চিত্রনায়িকা মৌসুমি এসেছিলেন পরীমনিকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে।

নিজের জন্মদিনে রিয়াজকে কেক খাইয়ে দেন পরীমনি।

রাত বাড়ার সঙ্গে সঙ্গে একে একে তারকাদের উপস্থিতিতে বলরুম আরও রঙিন হয়ে উঠে। সবশেষে শুভেচ্ছা জানাতে হাজির হয় তাঁরই ‘বিশ্ব সুন্দরী’ ছবির ইউনিট। ছিলেন নির্মাতা চয়নিকা চৌধুরী, নায়ক সিয়াম ও স্ত্রী অবন্তী, মনিরা মিঠু, আনন্দ খালেদ প্রমুখ। শুভেচ্ছা জানাতে শেষে যোগ দিয়েছিলেন অভিনেত্রী রুনা খান, শবনম ফারিয়া ও তাঁর স্বামী অপু।

আনিসুর রহমান মিলন ও পরীমনি।
বেগুনি রঙের গোলাপ দিয়ে পরীমনিকে শুভেচ্ছা জানান।
আনিসুর রহমান মিলনের সেলফিতে মৌসুমী, পরীমনি ও অঞ্জনা
বন্ধু আর সহকর্মীদের সঙ্গে পরীমনি।
পছন্দের দুই চিত্রনায়ক রিয়াজ আর ফেরদৌসের সঙ্গে পরীমনি।
জন্মদিনে নিজেকে নতুনভাবে সাজিয়েছেন পরীমনি।
জন্মদিন উপলক্ষে রাজধানীর রেডিসন ব্লু হোটেলের বলরুম চমৎকার করে সাজান পরীমনি। ছবি: ফেসবুক
জন্মদিন উপলক্ষে রাজধানীর রেডিসন ব্লু হোটেলের বলরুম চমৎকার করে সাজান পরীমনি। ছবি: ফেসবুক

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.