পরীমণির চেহারায় উত্তাপ, হাতে গালি ও সিগারেট

0
92

চিত্রনায়িকা পরীমণিকে নিয়ে চর্চা থামছেই না। একের পর  এক আলোচনার জন্ম দিচ্ছেন তিনি। ফলে বাড়ছে তাকে নিয়ে চর্চার পরিধি। মাদক মামলায় মাস খানেক হাজতে থাকার পর পরীমণি যখন  জামিনে মুক্ত হয় তখন জেল গেটে এসেই বার্তা দেন ‘ডোন্ড লাভ মি বিচ’।

এ বার্তার ব্যাখ্যায় পরীমণি পরে জানান, যারা তাকে ভালোবাসা দেখায় কিন্তু আসলে তারা কেউ তাকে ভালোবাসে না। কাছের মানুষ হয়ে থাকার অভিনয় করেন মাত্র। তাদের উদ্দেশ্য করে এই বার্তা।

সেদিন পরীমণির প্রতিবাদের স্টাইল খুবই পছন্দ করেছিলেন দেশের মানুষ।পরীকে প্রশংসায় ভাসিয়েছেন অনেকেই।

সম্প্রতি আদালতে হাজিরা দিতে যান পরীমণি। সে সময় হাত উচিয়ে যখন সবার অভিবাদন নিচ্ছিলন তখন তার হাতে লেখা বার্তাটি দেখে চমকে যান অনেকেই। সেখানে লেখা ছিলো ‘ ফা… মি মোর’।  এমন লেখার কারণে পরীমণির আগের করা সাহসী বার্তা অনেকটাই আড়ালে পড়ে।

বৃহস্পতিবার রাত ৯টায় ফেসবুকে আবার উত্তাপ ছড়ালেন ঢাকাই ছবির এ নায়িকা। ফেসবুকে দুটি ছবি প্রকাশ করেছেন তিনি।  তার একটি ছবিতে হাতে রয়েছে জলন্ত সিগারেট। ক্যাপশনে লেখা- ‘সিগারেট ইন্জুরিয়াস টু হেল্থ’। পাশাপাশি পুরো শরীরেই দিনি ফুটিয়ে তুলেছেন  উষ্ণ উত্তাপে। 

আরেকটি ছবি হাত পিস্তলের মতো তাক করে কিছু একটা বোঝাচ্ছেন তিনি। সেই হাতে লেখা—‘…ক (গালি) মি মোর’। এই লেখা নিয়ে এর আগে নায়িকা বলেন, যারা আমার জীবন নিয়ে খেলতে চায় বা ঘাটতে আসে, তাদের সবাইকে আমি ওয়েলকাম করছি। আসো। ওয়েলকাম। আমি তোমাদের সঙ্গে এই খেলায় অংশ নিতে প্রস্তুত। দম যতদিন আছে, আমি শেষ অবধি এই খেলায় লড়ে যাবো।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে