ঈদের ছুটির পর কাজে ফেরা হলো না আবুলের

0
87
লাশ

ঈদের ছুটি শেষে মোটরসাইকেলে করে বাড়ি থেকে নিজ কর্মস্থলে ফিরছিলেন মো. আবুল হোসেন (২৫)। পৌঁছানোর আগে পথেই তাঁর মৃত্যু হয়েছে। আজ শনিবার সকালে গাজীপুরের শ্রীপুরের মাওনা ইউনিয়নের মাওনা-কালিয়াকৈর আঞ্চলিক সড়কের বদনীভাঙ্গা মোড় এলাকা থেকে তাঁর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

অজ্ঞাতপরিচয় কোনো গাড়ির সঙ্গে সংঘর্ষে বা ধাক্কায় আবুল হোসেনের মৃত্যু হয়েছে বলে ধারণা করছে পুলিশ। তিনি টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার হেরেনাপাড়া গ্রামের ফুলচান মিয়ার ছেলে। আবুল শ্রীপুরের তাকওয়া ইন্ডাস্ট্রিজ লিমিটেড নামের একটি পোশাক কারখানায় চাকরি করতেন।

নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শী ব্যক্তিদের সঙ্গে কথা বলে জানা গেছে, ঈদের ছুটি শেষে আজ সকালে আবুল বাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে কর্মস্থলে ফিরছিলেন। তিনি মোটরসাইকেলে একাই ছিলেন। সকাল সাতটার দিকে মাওনা-কালিয়াকৈর আঞ্চলিক সড়কের বদনীভাঙ্গা মোড় এলাকায় আবুলের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন পথচারীরা। পাশেই আবুলের দুর্ঘটনকবলিত মোটরসাইকেলটি পড়ে ছিল। তবে কোন গাড়ির সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটেছে, সেটা প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা বলতে পারেননি।

মাওনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মিন্টু মিয়া  বলেন, অজ্ঞাতপরিচয় কোনো গাড়ির সঙ্গে সংঘর্ষে বা ধাক্কায় ওই যুবকের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। নিহত যুবকের মাথা থেঁতলে গেছে। এ ছাড়া তাঁর হাত ও হাঁটুতে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে মাওনা পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। নিহত যুবকের স্বজনদের খবর দেওয়া হয়েছে। তাঁরা এলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বদনীভাঙ্গা মোড় এলাকার বাসিন্দা আবদুস সাত্তারবলেন, মাওনা-কালিয়াকৈর আঞ্চলিক সড়কের বদনীভাঙ্গা মোড় তিন রাস্তার সংযোগস্থল। এটা খুবই দুর্ঘটনাপ্রবণ এলাকা। তুলনামূলকভাবে এই সড়ক অনেকটা ফাঁকা থাকায় যানবাহনের চালকেরা এই সড়কে দ্রুতগতিতে গাড়ি চালানোর চেষ্টা করেন। তিন রাস্তার মোড় ও সড়কের বিভিন্ন স্থানে গতিরোধক দেওয়া হলে দুর্ঘটনা কমবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.