‘নেইমার-এমবাপ্পের জন্য পিএসজিই সেরা ক্লাব’

0
106
পিএসজির দুই সেরা তারকা নেইমার এবং এমবাপ্পে। ছবি: গোল

প্যারিস সেন্ট জার্মেইন মিডফিল্ডার মার্কো ভেরাত্তি মনে করছেন, দ্রুতই ক্লাবের সঙ্গে নতুন চুক্তি করবেন দলের সেরা দুই তারকা নেইমার জুনিয়র এবং কিলিয়ান এমবাপ্পে। ভেরাত্তি এ ব্যাপারে আত্মবিশ্বাসী। তিনি মনে করেন, পিএসজি বিশ্বের অন্যতম সেরা ক্লাব। নেইমার এবং এমবাপ্পে প্যারিসের এই ক্লাবে সুখে আছেন। তারা তাই একসঙ্গে চ্যাম্পিয়নস লিগ জিতে ইতিহাস গড়বেন।

সংবাদ মাধ্যম পিএফওয়ানকে ভেরাত্তি বলেছেন, ‘আমি প্রতিদিন নেইমার এবং এমবাপ্পেকে বলি পিএসজিতেই থেকে যাওয়ার জন্য। তারা এখানে সুখেই আছে। আমার তাই মনে হয় না, তারা নতুন চুক্তি করতে খুব বেশি সময় নেবে। নেইমার এবং এমবাপ্পে বিশ্বের সেরা একটি ক্লাবের অংশ। আমরা ক্লাবের হয়ে ইতিহাস গড়বো। চ্যাম্পিয়নস লিগ জিতবো।’

ব্রাজিলের সাবেক বার্সেলোনা ফরোয়ার্ড নেইমারের সঙ্গে পিএসজির চুক্তি আছে ২০২২ সাল পর্যন্ত। এর আগে বিশ্বের অন্যতম সেরা এই ফুটবলারকে পুনরায় দলে আনতে বার্সা বেশ লাফঝাঁপ করে। নেইমারও ক্যাম্প ন্যুতে ফিরতে মুখিয়ে ছিলেন। কিন্তু শেষ পর্যন্ত মোটা অঙ্কের অর্থের কারণে চুক্তি সম্পন্ন হয়নি। নেইমার অবশ্য এখন পিএসজিতেই থেকে যাওয়ার ব্যাপারে মনঃস্থির করেছেন বলে খবর।

তবে এমবাপ্পে ছাড়তে চান ক্লাব। নিতে চান নতুন চ্যালেঞ্জ। প্যারিসের ক্লাবটি তাই বারবার নতুন চুক্তির প্রস্তাব দিলেও কোন সাড়া দেননি তিনি। সংবাদ মাধ্যমের খবর, এমবাপ্পেকে কেনার লড়াইয়ে ইউরোপের অনেক শীর্ষ ক্লাব মুখিয়ে থাকলেও রিয়াল মাদ্রিদ এবং লিভারপুল এগিয়ে আছে। তবে ভেরাত্তির মতো পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দোও মনে করছেন নেইমার-এমবাপ্পে পিএসজিতেই থেকে যাবেন। এ ব্যাপারে কথাও চলছে বলে জানিয়েছেন তিনি।

এছাড়া একসময় বার্সায় যাওয়ার জন্য মুখিয়ে ছিলেন মার্কো ভেরাত্তি। কিন্তু এখন চুক্তি অনুযায়ী, পিএসজিতে ২০২৪ মৌসুম পর্যন্ত খেলে যেতে চান তিনি, ‘আমি ক্লাবকে ভালোবাসি। নয় বছর পিএসজির মতো ক্লাবে সমানতালে খেলে যাওয়া সহজ ব্যাপার নয়। সব ফুটবলার তা পারেও না। ক্লাবের হয়ে নিয়মিত জয় পাওয়াই এখন আমার কাছে গুরুত্বপূর্ণ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে