নেইমার-এমবাপ্পেকে ভোট মেসির, নতুন জল্পনা

0
106
এমবাপ্পে

বায়ার্ন মিউনিখকে ট্রেবল জেতানো পোলিশ স্ট্রাইকার রর্বাট লেভানডভস্কির হাতে উঠেছে ফিফা দ্য বেস্ট অ্যাওয়ার্ড। ভক্ত, সাংবাদিক, জাতীয় দলের কোচ এবং অধিনায়কের ভোটে বর্ষসেরার পুরস্কার জিতেছেন তিনি। আর তালিকায় সেরা তিনে থেকে শেষ করেছেন লিওনেল মেসি এবং ক্রিস্টিয়ানো রোনালদো।

জাতীয় দলের অধিনায়ক হওয়ায় এই সেরা নির্বাচনে ভোট দেওয়ার সুযোগ পেয়েছেন মেসি এবং রোনালদোও। কিন্তু মেসি তার চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিস্টিয়ানো রোনালদোকে ভোট দেননি। বরং তার সেরা হিসেবে বেছে নিয়েছেন পিএসজিকে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে তুলতে বড় অবদান রাখা নেইমারকে। দুইয়ে ভোট দিয়েছেন তরুণ পিএসজি সেনসেশন কিলিয়ান এমবাপ্পেকে। আর মেসির তৃতীয় ভোটটি পেয়েছেন ‘দ্য বেস্ট’ লেভা।

অন্যদিকে জুভেন্টাসকে টানা নয়টি লিগ শিরোপা জিততে সহায়তা করা রোনালদো তার সেরা তিনে ভোট দিয়েছেন লিওনেল মেসিকে। রোনালদো যেন অনেকটা নিরপেক্ষভাবেই ভোট দিয়েছেন। সেরা হিসেবে তিনি বেছে নিয়েছেন গেল মৌসুমে সব মিলিয়ে ৪৭ ম্যাচে ৫৫ গোল করে বায়ার্ন স্ট্রাইকার লেভানডভস্কিকে। দুইয়ে তিনি ভোট দিয়েছেন গেল মৌসুমে কিছুই না জিতলেও দারুণ পারফরম্যান্স দেখানো লিওনেল মেসিকে। আর রোনালদো তার তৃতীয় ভোটটা দিয়েছেন পছন্দের তরুণ ফুটবলার কিলিয়ান এমবাপ্পেকে।

বার্সেলোনা অধিনায়ক মেসি তার ভোট নিয়ে দুটি কারণে আলোচিত। প্রথমত তিনি রোনালদোকে ভোট দেননি। এরপর তার নেইমার এবং এমবাপ্পেকে বেছে নেওয়া জন্ম দিয়েছে নতুন জল্পনার। কারণ বাজারে বার্সেলোনা ছেড়ে মেসির পিএসজি যাওয়ার গুঞ্জন আছে। ম্যানসিটিকে হারিয়ে পিএসজিই মেসিকে দলে ভেড়াবে বলে বেশ কিছু সংবাদ মাধ্যমও দাবি করেছে। প্যারিসে নেইমারের সঙ্গে আর্জেন্টাইন তারকা নতুন জুটি গড়তে চান বলেও ধারণা করা হচ্ছে।

চলতি মাসে নেইমারের করা দুটি মন্তব্য এবং মেসির ভোট সেই পালে হাওয়াও দিচ্ছে। নেইমার মাসের শুরুতে বলেছেন, ‘আমি মেসির সঙ্গে জুটি গড়ে খেলাটা আবার উপভোগ করতে চাই। আমার ভূমিকাতেই তিনি খেলতে পারেন। আমার কোন অসুবিধা নেই। হয়তো আগামী মৌসুমেই আমরা একসঙ্গে খেলতে পারবো।’ এরপর চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর ড্রতে বার্সেলোনা এবং পিএসজি একই গ্রুপে পড়ায় নেইমার সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, ‘দেখা হবে, বন্ধু।’ তার এই মন্তব্যও মেসির সঙ্গে নতুন জুটির ইঙ্গিত বলেও মনে করা হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে