নারায়ণগঞ্জে সাংবাদিককে পেটাল ছাত্রলীগ নেতারা

0
216
নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজে ছাত্রলীগ নেতাদের হামলায় আহত হয়েছেন ওই কলেজের প্রাণিবিদ্যা বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র এবং নিউজ পোর্টাল প্রেস নারায়ণগঞ্জের চিফ রিপোর্টার সৌরভ হোসেন সিয়াম।

শনিবার দুপুরে প্রাণিবিদ্যা বিভাগের ভেতরে হামলার এ ঘটনা ঘটে। খবর পেয়ে সহকর্মী ও পুলিশ গিয়ে সৌরভকে উদ্ধার করে নিয়ে আসেন। এ ঘটনায় বিকেলে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে হামলার শিকার সিয়াম সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে সিয়াম বলেন, গতকাল সকালে তিনি তৃতীয় বর্ষের ফরম ফিলআপের জন্য কলেজের চতুর্থ তলায় সংশ্নিষ্ট বিভাগে যান। সেখানে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের প্রচার সম্পাদক পিয়াস প্রধান, সহসম্পাদক তামিম, উপ-সাংস্কৃতিক সম্পাদক মেহেদী হাসান প্রিন্স, তোলারাম কলেজ ছাত্র সংসদের নেতা পরিচয়দানকারী শাহরিয়ার পরশ হৃদয়, সার্থক হোসেন তোফাসহ আরও ১০-১২ জন যুবক তাকে মারধর করেন। চলে যাওয়ার সময় তাকে প্রাণনাশেরও হুমকি দেওয়া হয়।

সিয়ামের অভিযোগ, তিনি অনলাইন নিউজ পোর্টাল প্রেস নারায়ণগঞ্জে সাংবাদিকতা করেন। এ নিয়ে ছাত্রলীগের একটি পক্ষ তার ওপর ক্ষুব্ধ। এ কারণেই গত বছরের ২৩ এপ্রিল তাকে মারধর করা হয়েছিল।

তোলারাম কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ও মহানগর ছাত্রলীগের সভাপতি রিয়াদ প্রধান বলেন, ঘটনাটি তিনি পরে শুনেছেন। ঘটনার সঙ্গে কারা জড়িত তিনি জানেন না। এ বিষয়ে কলেজ কর্তৃপক্ষ যে সিদ্ধান্ত নেবে তাতে তার সমর্থন থাকবে।

কলেজের অধ্যক্ষ বেলা রানী সিংহ বলেন, এ বিষয়ে খোঁজ নিয়ে দোষীদের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বলেন, হামলাকারীদের শনাক্ত করার চেষ্টা চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে