‘নানা’ এসে হাজির তাহলে মা কোথায়

0
157
পঞ্চগড়ে কুড়িয়ে পাওয়া সেই ফুটফুটে নবজাতক।

পঞ্চগড়ে কুড়িয়ে পাওয়া সেই ফুটফুটে নবজাতকটির মায়ের খোঁজ চালিয়ে যাচ্ছে পুলিশ। এর মধ্যে গতকাল শনিবার এক ব্যক্তি এসে দাবি করেন তিনি শিশুটির নানা। শিশুটিকে তিনি নিয়ে যেতে চান। ‘নানা’ এসে হাজির হওয়ার পরও শিশুটির মায়ের হদিস গতকাল সন্ধ্যা পর্যন্ত জানা যায়নি।

পঞ্চগড় শহরের কামাতপাড়ায় গত বৃহস্পতিবার সন্ধ্যায় একটি বাড়ির সামনে শিশুটিকে পাওয়া যায়। কয়েক ঘণ্টা পরে পেয়ারা মজুমদার নামের প্রতিবেশী এক গৃহবধূ জানান, প্রায় দুই বছর আগে ওই এলাকায় স্বামীর সঙ্গে ভাড়া বাড়িতে থাকতেন রিমু আক্তার নামের এক নারী। বৃহস্পতিবার সন্ধ্যায় রিমু তাঁর বাড়িতে গিয়ে কোলে একটি ফুটফুটে নবজাতককে দিতে চেয়েছিলেন।

এদিকে গতকাল আইবুল ইসলাম নামের এক ব্যক্তি হাসপাতালে গিয়ে নিজেকে রিমু আক্তারের বাবা দাবি করেন। তিনি বলেন, ‘কামাতপাড়ায় আমার মেয়ে প্রায় দুই বছর আগে স্বামীসহ ভাড়া বাড়িতে ছিল। এলাকার লোকজন তাকে চেনে। তাদের কাছেই শুনেছি নবজাতকটি আমার মেয়ে রিমু আক্তারের। আমার মেয়ের সন্তান হিসেবে আমি তাকে নিতে চাই।’

থানার পরিদর্শক (তদন্ত) জামাল হোসেন বলেন, আইবুল ইসলামের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তিনি জানিয়েছেন মেয়ে রিমুর সঙ্গে তাঁর যোগাযোগ নেই। শুধু জানেন দিনাজপুরের পার্বতীপুরে থাকে। এখন রিমুকে খুঁজে পাওয়া গেলে জানা যাবে শিশুটি তাঁর সন্তান কি না।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে