ধামরাইয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ

0
419
দুর্ঘটনায় ক্ষতিগ্রস্থ বাস

ঢাকার ধামরাইয়ে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ২০ জন আহত হয়েছেন।

সোমবার সকাল ১০টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের ঢুলিভিটায় একমি ল্যাবরেটরিজ ওষুধ কারখানার সামনে এই দুর্ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের মধ্যে একটি বাসের চালক সোহেলের গলায় লোহার রড বিদ্ধ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

অন্যদিকে দুর্ঘটনার পর মহাসড়কের উভয় পাশে প্রায় ১০ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, একমি ওষুধ কারখানার সামনে সকাল দশটার দিকে গোল্ডেন লাইন নামের দূরপাল্লার একটি বাসের সঙ্গে বিপরীতমুখী একটি লোকাল বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দুটি বাসেরই সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে চালকসহ ২০ জন আহত হন। লোকাল বাসটিতে কোন যাত্রী ছিল না। তবে ওই বাসের চালক সোহেল গুরুতর আহত হন। দুর্ঘটনার পর লোকাল বাসটি মহাসড়কের ওপর আড়াআড়ি অবস্থায় পড়ে ছিল। এতে মহাসড়কের উভয়পাশে প্রায় ১০ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে বাসটি মহাসড়ক থেকে সড়িয়ে দেয়। এতে দেড় ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

গোল্ডেন লাইন পরিবহনের যাত্রী রুবেল, বিল্লাল হোসেন ও ইসমাইল হোসেন জানান, তাদের গাড়ির চালক চোখে ঘুম নিয়েই বাসটি চালাচ্ছিল। তাদের ধারণা রাতে গাড়ি চালানোর পর হয়ত তিনি বিশ্রাম নেননি। এ কারণেই এ দুর্ঘটনা ঘটেছে।

ধামরাই থানার এসআই রফিকুল ইসলাম লিটন জানান, দুর্ঘটনা কবলিত বাস দু’টি মহাসড়ক থেকে সড়ানোর পর যান চলাচল স্বাভাবিক হয়েছে। এ ছাড়া আহতদের ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.