ধর্ষণের মামলায় রাবির দুই ছাত্র কারাগারে

0
268
প্রতীকী ছবি।

ধর্ষণের অভিযোগে করা মামলায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দুই ছাত্রকে গ্রেপ্তার করেছে মতিহার থানা-পুলিশ। আজ বৃহস্পতিবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গতকাল বুধবার রাতে মামলার পর দেড়টার দিকে পুলিশ বিশ্ববিদ্যালয়ের শাহ মখদুম (এসএম) হল থেকে ওই দুই ছাত্রকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার দুই ছাত্র হলেন মো. জাহিদ হাসান ওরফে শোভন (২৬) ও তরুণ (২৫)। জাহিদ হাসান বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের এবং তরুণ সমাজবিজ্ঞান বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ছাত্র। দুই ছাত্র মতিহার থানা-পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তি দিয়েছেন।

গতকাল রাত সাড়ে ১০টার দিকে মতিহার থানায় এক ছাত্রীর (১৮) বাবা দুই ছাত্রের বিরুদ্ধে মামলা করেন। এইচএসসি পাস করে ওই ছাত্রী রাজশাহী নগরের একটি মেসে থেকে ভর্তি পরীক্ষার জন্য পড়াশোনা করছেন। গ্রেপ্তার দুজনের একজনের কাছে মেয়েটি প্রাইভেট পড়তেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ১৫ ফেব্রুয়ারি এক স্বজনের বাসায় নিয়ে গিয়ে ছাত্রীকে ধর্ষণ করেন দুজনের একজন। অন্যজন সহযোগিতা করেছেন।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ বলেন, আজ দুপুরে গ্রেপ্তার দুই ছাত্রকে আদালতে সোপর্দ করা হয়েছে। আদালত তাদের কারাগারে পাঠিয়েছেন। গ্রেপ্তার দুজন থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনাটি স্বীকার করেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে