দ্বিতীয় ম্যাচেই হোঁচট খেল রিয়াল

0
750
লা লিগায় নিজের ১৫০তম গোলের দিনেও দলকে জেতাতে পারেননি বেনজেমা। ছবি: এএফপি

লা লিগা ২০১৯-২০২০ মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে শুভ সূচনা করেছিল রিয়াল মাদ্রিদ। সেল্টা ভিগোর মাঠে গিয়ে ১০ জনের রিয়াল মাদ্রিদই উড়িয়ে দিয়েছিল স্বাগতিকদের। তবে দ্বিতীয় ম্যাচে এসে হোঁচট খেল গেল মৌসুমে বলার মতো পারফর্ম করতে না পারা রিয়াল। নিজেদের দুর্গ সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়াল ভায়াদোলিদের সঙ্গে স্প্যানিশ জায়ান্টরা ১-১ গোলে ড্র করেছে। রিয়ালের হয়ে একমাত্র গোলটি করেছেন করিম বেনজেমা। অতিথিদের পক্ষে গোলটি আসে সার্জি গুয়ার্দিওয়ালার কাছ থেকে।

এই মৌসুমে বার্ন্যাবুতে নিজেদের প্রথম ম্যাচে পুরোনোদের ওপরই আস্থা রেখেছিলেন জিদান। আস্থার প্রতিদান ভালোই দিয়েছিল শিষ্যরা। তবে বল দখলে এগিয়ে থেকেও গোলের দেখা পেতে শেষ পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে বেল-বেনজেমাদের। প্রথমার্ধে বেলের দুর্দান্ত হেড ক্রসবারের ওপর দিয়ে ভেসে না গেলে তখনই এগিয়ে যেত স্বাগতিকেরা। প্রথমার্ধে গোলের ভালো সুযোগ পেয়েছেন রদ্রিগেজও।

দ্বিতীয়ার্ধেও গোলের জন্য হাপিত্যেশ করতে হয়েছে স্বাগতিকদের। অবশেষে ৮২ মিনিটে বেনজেমার গোলে এগিয়ে যায় রিয়াল। লা লিগায় রিয়ালের এই ফরাসি তারকার এটি ছিল ১৫০তম গোল। ফরাসি এই তারকার গোলে জয় নিয়েই মাঠ ছাড়তে পারত জিদান শিষ্যরা। ৮৮ মিনিটে ভায়াদোলিদের হয়ে সার্জি গুয়ার্দিওয়ালা সেটি হতে দেননি। মাঝমাঠে টনি ক্রুস বল হারালে অস্কার প্লানো বল টেনে আনেন রিয়ালের ডি বক্সে। তাঁর কাছ থেকে বল পেয়ে শেষ মুহূর্তে থিবো কোর্তোয়াকে ফাঁকি দিতে সামর্থ্য হন গুয়ার্দিওয়ালা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.