দুই সন্তানকে হত্যার অভিযোগে মায়ের বিরুদ্ধে বাবার মামলা

0
231

ঠাকুরগাঁও সদর উপজেলায় বিষ খাইয়ে দুই শিশুকে হত্যার অভিযোগে মা নূর বানুকে আসামি করে মামলা করেছেন ওই দুই শিশুর বাবা সেলিম উদ্দিন। আজ শুক্রবার বেলা আড়াইটার দিকে রুহিয়া থানায় মামলা করেন তিনি।

মামলার এজাহার ও পারিবারিক সূত্রে জানা গেছে, পারিবারিক বিষয় নিয়ে গত বুধবার রাতে শাশুড়ির সঙ্গে নূর বানুর ঝগড়া হয়। বৃহস্পতিবার সকালে আরেক দফা ঝগড়া হয় দুজনের মধ্যে। ঝগড়ার একপর্যায়ে সকাল সাড়ে নয়টার দিকে ঘরে ঢুকে ছেলে নূর জামাল ও মেয়ে শাম্মীর মুখে বিষ ঢেলে দেন নূর বানু। এরপর তিনি নিজেও বিষ পান করেন। পরে পরিবারের সদস্য ও প্রতিবেশীরা মিলে তিনজনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান। চিকিৎসা শুরুর আগেই মারা যায় জামাল। চিকিৎসাধীন অবস্থায় বিকেলে মারা যায় শাম্মীও

অভিযুক্ত নূর বানু হাসপাতালে চিকিৎসাধীন। সেখানে তাঁকে পুলিশের নজরদারিতে রাখা হয়েছে।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মেডিসিন বিভাগের চিকিৎসক মোজাম্মেল হক প্রথম আলোকে বলেন, নূর বানু এখন শঙ্কামুক্ত। দু–এক দিনের মধ্যেই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে।

মামলার বাদী ও নূর বানুর স্বামী সেলিম উদ্দিন বলেন, নূর বানু নিজের হাতে তাঁর সন্তানদের হত্যা করেছেন। যে মা তাঁর নিজের বাচ্চাদের হত্যা করতে পারেন, তাঁর শাস্তি হওয়া উচিত। সে কারণেই মামলা করেছেন তিনি।

রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায় বলেন, নিহত দুই শিশুর বাবা যে অভিযোগ দিয়েছেন, তার ভিত্তিতেই মামলা হয়েছে। নূর বানু এখন হাসপাতালে পুলিশি নজরদারিতে আছেন। সুস্থ হলেই তাঁকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে