ক্ষতিগ্রস্ত ভবনের বেজমেন্টে মিলল অর্ধগলিত মরদেহ, নিহত বেড়ে ২১

গুলিস্তানে বিস্ফোরণ

0
116
গুলিস্তানে বিআরটিসি বাস কাউন্টারের পাশে সিদ্দিকবাজারে বিস্ফোরণের পর উদ্ধার কাজে ফায়ার সার্ভিস কর্মীরা

রাজধানীর গুলিস্তানে বিআরটিসি বাস কাউন্টারের পাশে সিদ্দিকবাজারে বিস্ফোরণের ঘটনায় ক্ষতিগ্রস্ত ভবন থেকে আরও একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২১ জন।

আজ বৃহস্পতিবার বেলা ১২টার দিকে ক্ষতিগ্রস্ত ভবনটির বেজমেন্ট থেকে ওই ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। এখনও তার পরিচয় জানা যায়নি।

ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা (মিডিয়া সেল) মো. শাহজাহান শিকদার বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে আজ সকাল থেকে রাজধানীর গুলিস্তানে বিআরটিসি কাউন্টারের পাশে সিদ্দিকবাজারে বিস্ফোরণের ঘটনায় ক্ষতিগ্রস্ত ভবনে তৃতীয় দিনের মতো উদ্ধার অভিযান শুরু হয়।

মূলত ভবনের বেজমেন্টে অবস্থিত বাংলাদেশ স্যানিটারির ম্যানেজার নিখোঁজ মেহেদী হাসান স্বপনের সন্ধানেই তৃতীয় দিনের উদ্ধার অভিযান শুরু করা হয় বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। মেহেদী হাসান স্বপনের স্বজনদের দাবি, ভবনের নিচে তার মরদেহ পাওয়া যেতে পারে।

আজ সকাল সোয়া ৯টার দিকে ক্ষতিগ্রস্ত ভবনটির বেজমেন্টে এ উদ্ধার কাজ শুরু হয়। তবে আজকের উদ্ধার কাজে কোনো ভারী যন্ত্র ব্যবহার করা হচ্ছে না।

প্রসঙ্গত, গতকাল মঙ্গলবার বিকেল পৌনে ৫টার দিকে রাজধানীর গুলিস্তানে বিআরটিসি বাস কাউন্টারের পাশে সিদ্দিক বাজারের নর্থসাউথ রোডে অবস্থিত একটি সাততলা ভবনের বেজমেন্টে বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও শতাধিক মানুষ।

ফায়ার সার্ভিস জানিয়েছে, বিস্ফোরণে ৭ তলা ভবনের পাশে আরেকটি ৫ তলা ভবনও ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে কোনো ভবন ধসে পড়েনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.