‘পুষ্পা টু’র নতুন নায়িকা

0
148
অনসূয়া ভরদ্বাজ, ইনস্টাগ্রাম

অনসূয়া ভরদ্বাজ দক্ষিণের অনেক ছবিতে অভিনয় করেছেন। পাশাপাশি তিনি উপস্থাপনাও করেন। ‘পুষ্পা: দ্য রুল’ ছবিতে তিনি কী চরিত্রে অভিনয় করছেন, তা এখনো জানা যায়নি। হায়দরাবাদের জঙ্গলে ১২ ডিসেম্বর শুরু হওয়া ছবির শুটিংয়ে অনসূয়া ভরদ্বাজ তার অংশের শুটিংয়ে অংশ নেন। শোনা যাচ্ছে, ছবির কোনো একটা গানে তাকে দেখা যাবে। ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে আইটেম গানে নেচে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন সামান্থা রুথ প্রভু। তাহলে কি আইটেম গানেই তাঁকে দেখা যাবে? এ প্রশ্নের উত্তর পরে জানা যাবে।

‘পুষ্পা’র স্টাইল থেকে শুরু করে গান, সংলাপ, নাচের স্টেপ—সবকিছুই নেট দুনিয়ায় ভাইরাল হয়

‘পুষ্পা’র স্টাইল থেকে শুরু করে গান, সংলাপ, নাচের স্টেপ—সবকিছুই নেট দুনিয়ায় ভাইরাল হয়
ছবি: সংগৃহীত

আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’ গত বছর ভারতের অন্যতম ব্যবসাসফল ছবি। বক্স অফিসে ছবিটি আয় করেছে প্রায় ৩৬৫ কোটি রুপি। প্রযোজকেরা আগেই জানিয়েছেন ছবিটির সিক্যুয়েল আসবে। আর সেটি হবে আরও বড় আয়োজনে। কিন্তু তা ঘোষণাতেই শেষ। মহরত গেল, এরপর কয়েকবার শুটিং শুরুর তারিখ ঘোষণা হলেও শুরু হয়নি

অনসূয়া ভরদ্বাজ, ইনস্টাগ্রাম

সব বাধা পেরিয়ে অবশেষে ১২ ডিসেম্বর শুরু হয় ছবির শুটিং। প্রথম লটের টানা ১৫ দিনের শুটিং শুরু হয় হায়দরাবাদের এক জঙ্গলে। কিন্তু শুটিংয়ের শুরুতে বাধা। শুটিং স্পটে হানা দেয় আয়কর বিভাগ। তখন অনেকে মনে করেছিলেন, আবারও হয়তো বন্ধ হয়ে যাবে ছবির শুটিং। কিন্তু না। সব বাধা পেরিয়ে প্রথম লটের শুটিং সম্পন্ন হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.