দুঃখ প্রকাশ করে ধৈর্য্য ধারণের অনুরোধ বিদ্যুৎ প্রতিমন্ত্রীর

জাতীয় গ্রিডে বিপর্যয়

0
65
বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু

জাতীয় গ্রিডে বিদ্যুৎ বিপর্যয়ের ঘটনায় দুঃখ প্রকাশ করে সবাইকে ধৈর্য্য ধারণের অনুরোধ করেছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু। আজ মঙ্গলবার সন্ধ্যায় ফেসবুক পোস্টের মাধ্যমে প্রতিমন্ত্রী এ অনুরোধ জানিয়েছেন।

ফেসবুক পোস্টে প্রতিমন্ত্রী বলেন, জাতীয় গ্রিড ট্রিপ করার কারণে ঢাকা, চট্টগ্রামসহ পূর্বাঞ্চলের বড় একটি এলাকায় আজ মঙ্গলবার দুপুর ২টা ৪মিনিট থেকে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ঘটে। আকস্মিক এই সমস্যা সমাধানে বিদ্যুৎ বিভাগের প্রকৌশলীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এরই মধ্যে কিছু এলাকায় বিদ্যুৎ সরবরাহ সচল হয়েছে। আশা করি, দ্রুততম সময়ের মধ্যে সকল এলাকায় বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হবে।

মঙ্গলবার সন্ধ্যা ৫টা ৫১ মিনিটে দেওয়া পোস্টে প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেন, সবার অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করছি এবং ধৈর্য্য ধারণের অনুরোধ করছি।

জাতীয় গ্রিডে বিদ্যুৎ বিপর্যয়ে ভোগান্তিতে পড়েছেন দেশের কয়েক কোটি মানুষ। বিঘ্নিত হচ্ছে হাসপাতালের সেবা কার্যত্রক্রম। ভোগান্তিতে পড়েছে মোবাইল-ইন্টারনেট মোবাইল ইন্টারনেট গ্রাহকেরা। মোবাইল নেটওয়ার্কে সমস্যা হচ্ছে। কলড্রপ বেড়ে গেছে। ইন্টারনেটের গতি কমে গেছে। একই সাথে দুর্ভোগ দেখা দিয়েছে সিএিনজি স্টেশনগুলোতেও।

জাতীয় গ্রিডে বিপর্যয়ের কারণে মঙ্গলবার ‍দুপুর থেকে ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, সিলেট ও কুমিল্লা অঞ্চলজুড়ে বিদ্যুৎ নেই। তবে বিকেলের পর থেকে ঢাকার কিছু এলাকাসহ দেশের বিভিন্ন জায়গায় বিদ্যুৎ ফিরতে শুরু করেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.