সন্তান চাওয়ায় স্বামীকে ডিভোর্স দিলেন অভিনেত্রী

0
72
কলম্বিয়ান অভিনেত্রী সোফিয়া ভারগারা

মার্কিন টিভি সিরিজ ‘মডার্ন ফ্যামিলি’ খ্যাত কলম্বিয়ান অভিনেত্রী সোফিয়া ভারগারা। একাধারে তিনি মডেল-অভিনেত্রী, কমেডিয়ান, টেলিভিশন উপস্থাপক। ব্যক্তিগত জীবনে ৪৭ বছর বয়সী মার্কিন অভিনেতা জো ম্যাঙ্গানিলোর সঙ্গে ঘর বেঁধেছিলেন ৫১ বছর বয়সী এই অভিনেত্রী।

২০২৩ সালের জুলাই মাসে ৮ বছরের সংসার জীবনের ইতি টানার ঘোষণা দেন সোফিয়া-জো ম্যাঙ্গানিলো। তবে বিবাহবিচ্ছেদের কারণ ওই সময়ে ব্যাখ্যা করেননি। সম্প্রতি স্প্যানিশ গণমাধ্যম এল পাইসে সাক্ষাৎকার দিয়েছেন সোফিয়া। এতে বিয়েবিচ্ছেদ নিয়ে বিস্তারিত কথা বলেছেন এই অভিনেত্রী।

সন্তান চাওয়ায় স্বামীকে ডিভোর্স দিলেন অভিনেত্রী

বিচ্ছেদের কারণ ব্যাখ্যা করে সোফিয়া ভারগারা বলেন, ‘আমার বিবাহবিচ্ছেদ হয়েছে কারণ আমার স্বামীর বয়স এখনো কম। সে সন্তান চায়। কিন্তু বৃদ্ধ বয়সে আমি মা হতে চাই না। আমি মনে করি, এখন সন্তান নেওয়ার সময় নয়। এ বয়সে যারা সন্তান নেন, তাদের আমি সম্মান করি। কিন্তু এটি আমার জন্য নয়।’

১৯৯১ সালে জো গঞ্জালেজের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সোফিয়া ভারগারা। ওই সময়ে বিশ্ববিদ্যালয়েও ভর্তি হননি তিনি। ১৯৯৩ সালে ভেঙে যায় সোফিয়ার প্রথম বিয়ে। এই সংসারে মানোলো গঞ্জালেজ ভারগারা নামে তাদের একটি পুত্রসন্তান রয়েছে।

সন্তান চাওয়ায় স্বামীকে ডিভোর্স দিলেন অভিনেত্রী

এ সন্তানের কথা উল্লেখ করে সোফিয়া ভারগারা বলেন, ১৯ বছর বয়সে আমি মা হয়েছি, আমার ছেলের বয়স এখন ৩২ বছর। মা নয়, আমি এখন দাদি হওয়ার জন্য প্রস্তুত। সুতরাং যদি কেউ ভালোবাসতে চায় তবে তাকে তার সন্তান নিয়ে আসতে হবে। আমার ঋতুস্রাব এখন প্রায় বন্ধ হয়ে গেছে; এটি স্বাভাবিক একটি প্রক্রিয়া।

ছেলের সন্তানের সঙ্গে কিছু সময় কাটাতে চান সোফিয়া। তা উল্লেখ করে এ অভিনেত্রী বলেন, আমার ছেলে যখন বাবা হবে, তখন তার সন্তান আমার কাছে নিয়ে আসব। একটা সময় পর ছেলের কাছে তার সন্তানকে ফিরিয়ে দেব। এরপর আমার জীবন চালিয়ে যাব; আমাকে এটাই করতে হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.