তৃতীয়বারের মতো করোনা পরীক্ষায় পজিটিভ জেমি ডে

0
176
জেমি ডে - ফাইল ছবি

নেপালের বিপক্ষে দ্বিতীয় প্রীতি ম্যাচের ৭২ ঘণ্টা আগে করোনা পরীক্ষায় পজিটিভ হয়েছিলেন বাংলাদেশ প্রধান কোচ জেমি ডে। ১৭ নভেম্বর দ্বিতীয় ম্যাচের আগে আবারও কভিড পরীক্ষা করানো হয়েছিল তার। দ্বিতীয় পরীক্ষায় পজিটিভ হওয়া জেমি থাকতে পারেননি বাংলাদেশের ডাগআউটে।

গতকাল থেকে কাতারে অনুশীলন শুরু করেছেন জামাল ভূঁইয়ারা। দ্রুত দলের সঙ্গে যেন যোগ দিতে পারেন জেমি, সেই জন্য শনিবার তৃতীয়বারের মতো কভিড পরীক্ষা করা হয়। রোববার আসা সেই পরীক্ষার পল একই; পজিটিভ। তৃতীয়বারের মতো করোনা পরীক্ষায় পজিটিভ হওয়া জেমির কাতার যাত্রা এখন অনিশ্চিত। কারণ তার শারীরিক অবস্থা আগের মতোই আছে।

বর্তমানে হোটেলে আইসোলেশনে থাকা জেমি তার শারীরিক অবস্থা সম্পর্কে জানান, ‘আগের মতোই উপসর্গগুলো আছে। কোনো উন্নতি হয়নি। এখন পর্যন্ত খাবারে স্বাদ কিংবা কোনো ঘ্রাণ পাচ্ছি না। কয়েকদিন পর আবারও পরীক্ষা করাব, সেটার ফলের ওপরই নির্ভর করছে আমার কাতার যাত্রা।

৪ ডিসেম্বর দোহায় বিশ্বকাপ বাছাইয়ে কাতারের মুখোমুখি হবে বাংলাদেশ। হাতে সময় আছে মাত্র ১১ দিন। আগামী চার-পাঁচ দিনের মধ্যে যদি জেমি যদি করোনা পরীক্ষায় নেগেটিভ না হন, তাহলে হয়তো কাতারে দলের সঙ্গে যোগ দেওয়াটা তার জন্য অসম্ভব হয়ে পড়বে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে