শাহজালাল বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষ, আহত ১০

0
154
সিলেটে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে বহিরাগতদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় একটি ব্যক্তিগত গাড়ি ভাঙচুর করা হয়। শুক্রবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের ফটকে

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের সঙ্গে এলাকাবাসীর পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। তবে তাৎক্ষণিকভাবে তাঁদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকে সিলেটের আখালিয়া বিশ্ববিদ্যালয়ের ফটকের সামনে এ ঘটনা ঘটে। সন্ধ্যা পৌনে সাতটার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে জালালাবাদ থানার পুলিশ।

পুলিশ ও বিশ্ববিদ্যালয়ের একাধিক সূত্র জানিয়েছে, আজ বিকেল সাড়ে পাঁচটার দিকে বহিরাগত এক যুবক বিশ্ববিদ্যালয়ে ঢুকতে গেলে নিরাপত্তাকর্মীরা বাধা দেন। তখন ওই যুবকের সঙ্গে স্থানীয় আরও কয়েকজন যোগ দিয়ে নিরাপত্তাকর্মীদের সঙ্গে তর্কে জড়ান। একপর্যায়ে সেখানে থাকা এক শিক্ষার্থী নিরাপত্তাকর্মীদের পক্ষ নেন।

জালালাবাদ থানা পুলিশ গিয়ে সন্ধ্যায় পৌনে সাতটার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে
জালালাবাদ থানা পুলিশ গিয়ে সন্ধ্যায় পৌনে সাতটার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে

 

এ সময় তাঁর সঙ্গেও কথা-কাটাকাটি হয় স্থানীয় মানুষের। পরে বিষয়টি শিক্ষার্থী ও এলাকার বাসিন্দাদের মধ্যে ছড়িয়ে পড়ে। এরপর দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষ শুরু হয়। এ সময় ইট–পাটলেক নিক্ষেপের ঘটনাও ঘটে। এতে উভয় পক্ষের ১০ জন আহত হয়েছেন। খবর পেয়ে জালালাবাদ থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে কথা বলতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো. কামরুজ্জামান চৌধুরীর ব্যবহৃত মুঠোফোন নম্বরে একাধিকবার কল করা হলেও তিনি তা ধরেননি।

সিলেটের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল আলম বলেন, স্থানীয় মানুষের সঙ্গে শিক্ষার্থীদের পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটেছিল। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.