ঢাকার পর চট্টগ্রামেও অভিযান, আটক ২৭

0
229
চট্টগ্রাম নগরে হেং আউট ক্লাবে অভিযান চালিয়েছে পুলিশ। চট্টগ্রাম, ২০ সেপ্টেম্বর।

ঢাকার পর এবার চট্টগ্রামে অভিযান শুরু হয়েছে। পুলিশ আজ শুক্রবার রাত নয়টার দিকে নগরের কোতোয়ালি থানা এলাকায় ‘হেং আউট’ নামের একটি ক্লাব থেকে জুয়া খেলার অভিযোগে ২৭ জনকে আটক করেছে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন ঘটনাস্থলে সাংবাদিকদের বলেন, হেং আউটে বিলিয়ার্ড খেলায় হার-জিত নিয়ে জুয়া চলছিল। অভিযোগ পেয়ে পুলিশ অভিযান শুরু করে। ক্লাবটি মালিকের ছেলে সাজ্জাদুল ইসলামসহ ২৭ জনকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হচ্ছে। যাচাই-বাছাই করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

ওসি জানান, ক্লাব পরিচালনার জন্য অনুমতি আছে কিনা, নিয়ম কানুনগুলো মানা হয় কিনা খতিয়ে দেখা হচ্ছে। এটির মালিক গোলাম রসুল। ক্লাবটিতে তল্লাশি চালিয়ে কোনো মাদক পাওয়া যায়নি।

মালিকের ছেলে সাজ্জাদুল ইসলাম রাতে বলেন, তার বাবা এটি পরিচালনা করে। তার কাছে সবকিছু রয়েছে। তবে এখানে জুয়া খেলার সুযোগ নেই।

এ দিকে আজ বিকেলে নগরের থিয়েটার ইনস্টিটিউট চট্টগ্রাম মিলনায়তনে আন্তঃস্কুল জাতীয় টেলিভিশন বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেন, এখন মাদকের বিরুদ্ধে ঢাকায় অভিযান চলছে। যেখানে অন্যায় অনিয়ম সেখানে ব্যবস্থা নেওয়া হচ্ছে। প্রয়োজনে চট্টগ্রাম শহরেও অভিযান চালানো হবে।

ঢাকায় গতকাল ও আজ বিভিন্ন ক্লাবে অভিযান চালানো হয়েছে। এসব অভিযানে বিপুল পরিমাণ নগদ টাকা, মাদক ও অস্ত্রসহ দেড় শতাধিক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.