ডেঙ্গুতে প্রাণ গেল বাবার, ছেলেও আক্রান্ত

0
251
দেলোয়ারের বড় ছেলে সারমানের আহাজারি ।

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দেলোয়ার হোসেন (৪৫) নামে এক ব্যক্তি মারা গেছেন।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।

দেলোয়ার হোসেন সদর উপজেলার নর্থচ্যানেল ইউনিয়নের গোলডাঙ্গী গ্রামের সফিউদ্দিন আহমেদের ছেলে। তিনি ফরিদপুর শহরের পূর্বখাবাসপুরস্থ লঞ্চঘাট জামে মসজিদের খাদেম ছিলেন।

স্থানীয়রা জানায়,  সালমান (৬), সায়মা (৪) ও সাফিয়ান ( দেড় বছর) নামে দেলোয়ারের ৩ সন্তান আছে। তাদের মধ্যে সাফিয়ানও ডেঙ্গুতে আক্রান্ত।

জানা গেছে, ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গত শুক্রবার ফরিদপুর সদর হাসপাতালে ভর্তি হন দেলোয়ার। অবস্থা আশংকাজনক হওয়ায় রোববার রাতে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সকালে তার মৃত্যু হয়। এ নিয়ে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৬ জনের মৃত্যু হলো।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক কামদা প্রসাদ সাহা জানান, দেলোয়ার রোববার রাতে হাসপাতালে ভর্তি হন এবং সোমবার সকালে মারা যান।

ফরিদপুর সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, সোমবার ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে নতুন করে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ৫৭ জন রোগী ভর্তি হয়েছেন। এ নিয়ে বর্তমানে হাসপাতালে ভর্তি থাকা রোগীর সংখ্যা হচ্ছে ৩৪৬ জন। এছাড়াও ১৬০ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.