ঝিনাইদহে ট্রাকের পিছনে মিনি ট্রাকের ধাক্কা, নিহত ২

0
16
ঝিনাইদহের সাধুহাটি মোড়ে ট্রাকের পিছনে মিনি ট্রাকের ধাক্কা

ঝিনাইদহের সাধুহাটি মোড়ে ট্রাকের পিছনে মিনি ট্রাকের ধাক্কায় ২ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন। বুধবার (২৪ সেপ্টেম্বর) সকাল ৪টা ৫০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ফরিদপুর জেলার সালতা থানার বড়-কাউনিয়া গ্রামের বাসিন্দা আনিছুর রহমান (৬৫) এবং একই উপজেলার ভাওয়াল গ্রামের ফারুখ মাতুব্বর (৪৫)। আহত একই উপজেলার ভাওয়াল গ্রামের মতিয়ার রহমানকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে ঘটনাস্থলে দুর্ঘটনাকবলিত ট্রাকের চালককে পাওয়া যায়নি। নিহত ও আহত ব্যক্তিরা ফরিদপুর জেলার সাঁওতাল এলাকা থেকে কলা কিনতে মেহেরপুর যাচ্ছিল।

জানা যায়, সকালে ফরিদপুর থেকে ঝিনাইদহ হয়ে মিনি ট্রাকে মেহেরপুরের দিকে যাচ্ছিল চালকসহ ৪ ব্যক্তি। পথিমধ্যে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কের সাধুহাটি এলাকায় পৌঁছালে স্পিডব্রেকার অতিক্রম করে সামনের দিকে থাকা একটি ট্রাকের পিছনে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই দুই জন নিহত হয় এবং আহত হয় একজন। তবে ট্রাকের চালক পালিয়ে যায়।

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের পরিদর্শক তানভীর হাসান জানান, আহত ব্যক্তিকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.