আশুলিয়ায় বাস পোড়ানোর ঘটনায় মামলা, আসামিদের চেনেন না বাদী

0
98
সাভারের আশুলিয়ায় শনিবার একটি বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

সাভারের আশুলিয়ায় বিকাশ পরিবহনের বাসে অগ্নিসংযোগের ঘটনায় স্থানীয় বিএনপি নেতা বাছেদ দেওয়ান ও যুবদল নেতা আইয়ুব আলীসহ প্রায় ৩২ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করা হয়েছে। শনিবার দিবাগত রাতে আশুলিয়া থানায় মামলাটি করেন আগুনে পোড়া বাসটির চালক আনোয়ার হোসেন। তবে মামলার আসামিদের তিনি চেনেন না বলে জানিয়েছেন।

আনোয়ার হোসেন বলেন, যারা ভাঙচুর করে বাসে আগুন দিয়েছে, তারা কারা তা আমি ঠিক বলতে পারব না। তারা কোনো স্লোগান দেয়নি। আমার সামনে বাস ভেঙে চুরমার করে দিয়েছে।

তিনি আরও বলেন, আমাকে পুলিশ যে জায়গাতে সই করতে বলেছে, আমি ঠিক সেই জায়গাতেই সই দিয়েছি। কাউরে কোনো অবস্থায় আমি চিনতে পারি নাই। আমি জান বাঁচাব, নাকি লোক চিনব?

এ বিষয়ে জানতে চাইলে আশুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আরাফাত উদ্দিন বলেন, শনিবার বিকেলে আশুলিয়ার রসায়ন মোড় এলাকায় বিএনপি নেতাকর্মীরা মিছিল নিয়ে একটা অটোরিকশা পুড়িয়ে দেন। এ ঘটনায় আমি বাদী হয়ে আশুলিয়া থানায় বিএনপির ৩০ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতপরিচয় ১৫০ জনের নামে একটি মামলা করেছি। তবে বাসে অগ্নিসংযোগের মামলার বাদী বাসচালক। আমি এ সম্পর্কে কিছু বলতে পারব না।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কারুজ্জামান বলেন, মহাসড়কের সিসিটিভি ফুটেজ দেখে ও তদন্ত করে নাশকতার পরিকল্পনাকারীদের আসামি করা হয়েছে। বাসচালক তো নাশকতাকারীদের চিনবেন না, এটাই স্বাভাবিক। এছাড়া আশুলিয়ায় রসায়ন মোড় এলাকায় গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় আরেকটি মামলা করা হয়েছে। এ মামলার বাদী পুলিশ।

তিনি আরও বলেন, নবীনগরের নিরিবিলি এলাকায় বাস ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা করা হয়েছ। আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.