জুনেই ইংলিশ লিগ শুরুর আশা

0
95
সবকিছু ঠিকঠাক থাকলে জুনেই প্রিমিয়ার লিগ শুরুর কথা ভাবছে লিগ কর্তৃপক্ষ।

করোনার দাপট অনেকটাই কমে এসেছে, তাতে ইংল্যান্ড সরকারও লকডাউন শিথিল করে দেয়। এই সুযোগে আরেকটা সুখবরও মিলল। সবকিছু ঠিকঠাক থাকলে জুনেই প্রিমিয়ার লিগ শুরুর কথা ভাবছে লিগ কর্তৃপক্ষ। এরই মধ্যে সরকারের কাছ থেকেও সবুজ সংকেত মিলল। তাই মাঠে নামতে আর কোনো বাধা নেই।

মূলত ইংল্যান্ডের ডিজিটাল, মিডিয়া, সংস্কৃতি ও ক্রীড়া বিভাগের স্টেট সেক্রেটারি ওলিভার ডওডেনের কথার পর বিষয়টি আরও স্পষ্ট হয়ে যায়। বৃহস্পতিবার এ নিয়ে প্রিমিয়ার লিগ, দ্য ইংলিশ ফুটবল লিগ ও ফুটবল অ্যাসোসিয়েশনের সঙ্গে আলোচনায় বিষয়টি জানিয়েছেন ডওডেন। সেখানে ফুটবল ফেরানোর ব্যাপারে পরিকল্পনার কথাও তুলে ধরেন তিনি।

এ ব্যাপারে এক বার্তায় ডওডেন বলেছেন, ‘যদি সবাই নিরাপদ মনে করে, তাহলে আমরা এগিয়ে যাব। তবে সবার আগে খেলোয়াড়, কোচ ও স্টাফদের স্বাস্থ্য ও আর্থিক দিক বিবেচনা করা হবে। জুনে নিরাপদে ফুটবল ফেরানোর ব্যাপারে সরকারের মনোভাবও ইতিবাচক। তবে অবশ্যই ভক্তদের জন্য আরও বিস্তৃত সম্প্রচারের ব্যবস্থা করা উচিত বলে আমি মনে করি। আর খেলোয়াড়দের পরিবারও যাতে সমর্থক জোগায় সেটিও দেখতে হবে।

খেলোয়াড়দের সুরক্ষার বিষয়টি নিশ্চিত করতে সরকার এবং বিশেষ একটি মেডিকেল টিম সার্বক্ষণিক সহায়তা করবে বলেও নিশ্চিত করা হয়েছে। কিভাবে লিগ শুরু হবে এ বিষয়ক সব পরিকল্পনা করে রাখার জন্যও বলা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে