হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আইনজীবী নিহত

0
166
পারভিন সুলতানা

রাজধানীর মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী আইনজীবী নিহত হয়েছেন।

আজ রোববার দুপুর পৌনে ১২টার দিকে যাত্রাবাড়ী এলাকায় এই ঘটনা ঘটে। নিহত আইনজীবীর নাম পারভিন সুলতানা (৫৫)। একই ঘটনায় মোটরসাইকেলচালক শাখাওয়াত হোসেন আহত হয়েছেন। তাঁরা সম্পর্কে স্বজন।

যাত্রাবাড়ী থানা-পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. কামরুজ্জামান বলেন, এই ঘটনায় লাভলী পরিবহন নামের বাসের চালককে আটক করা হয়েছে। বাসটি জব্দ করেছে পুলিশ। নিহত আইনজীবীর লাশ ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, পারভিন সুপ্রিম কোর্টের আইনজীবী ছিলেন। তবে তিনি ঢাকার বিচারিক আদালতেও আইন পেশার চর্চা করতেন। সেখানে তাঁর চেম্বারও রয়েছে।

পারভিন রাজধানীর সূত্রাপুরের শ্যামবাজার এলাকার মোহন দাস লেনের কাগজিটোলা এলাকায় থাকতেন। তাঁর বাবার নাম আবুল হোসেন। পারভিনের বড় ভাই ফরিদ উদ্দিন বলেন, তাঁর বোন ভাতিজা শাখাওয়াতকে সঙ্গে নিয়ে নারায়ণগঞ্জের আদালতে গিয়েছিলেন। সেখানে পারিবারিক জমি-সংক্রান্ত মামলা রয়েছে। তিনি এই মামলার বাদী ছিলেন। কাজ শেষে ফেরার পথে দুজন সড়ক দুর্ঘটনার শিকার হন।

আহত শাখাওয়াত বলেন, যাত্রাবাড়ী এলাকায় ফ্লাইওভারে একটি বাস তাঁর মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তাঁরা দুজন পড়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে আহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে পারভীনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.