জাপাকে রংপুর-৩ ছাড়বে আ’লীগ, আশা রাঙ্গার

0
290
(জাপা) মহাসচিব মসিউর রহমান রাঁঙ্গা।

রংপুর-৩ আসনে উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী দেবে না বলে আশা প্রকাশ করেছেন জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মসিউর রহমান রাঁঙ্গা।

রোববার জাপার বনানী কার্যালয়ে বিভাগীয় সাংগঠনিক টিমের যৌথ সভা শেষে সংবাদিকদের একথা বলেন তিনি। মসিউর রহমান রাঙ্গাঁ বলেন, রংপুর-৩ আসন থেকে ১৯৮৬ সাল থেকে তাদের দখলে। উপনির্বাচনে জাপার প্রার্থী লাখ ভোটে জিতবে।

সোমবার এই আসনের উপনির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। জাপা সূত্র জানিয়েছে, গত শুক্রবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছে রওশন এরশাদ ও জিএম কাদের। প্রধানমন্ত্রীর কাছ থেকে তারা আশ্বাস পেয়েছেন রংপুর-৩ আসনে নৌকার প্রার্থী থাকবে না।

জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে শূন্য রংপুর-৩ আসনের উপনির্বাচন আগামী ৫ অক্টোবর। অনেক নাটকীয়তার পর এ আসনে লাঙলের প্রার্থী হয়েছেন এরশাদপুত্র রাহগীর আল মাহী সাদ। তাকে মনোনয়ন দিতে রাজি ছিলেন না জাপার চেয়ারম্যান জিএম কাদের। এতে তার ও রওশনের বিরোধে দল ভাঙার উপক্রম হয়।

তবে রাঙ্গাঁ দাবি করেছেন, জাপার আর কোনো বিরোধ নেই। সবাই ঐক্যবদ্ধ রয়েছেন। এরশাদের আসনে লাঙলের বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন তারা। সাদ এরশাদের পক্ষে ইতিমধ্যে প্রতিটি ওয়ার্ডে নির্বাচনী কাজ শুরু হয়েছে।

সাদকে বহিরাগত আখ্যা দিয়ে তার বিরোধিতা করেছিলের রংপুরের নেতারা। এরশাদের ভাতিজা হোসেন মকবুল শাহারিয়ার আসিফ বিদ্রোহী প্রার্থী হয়েছেন।

সাংবাদিকদের রাঙ্গাঁ বলেছেন, আসিফ জাপার কেউ না। এরশাদ জীবদ্দশায় তাকে দল থেকে বহিষ্কার করে গেছেন। নির্বাচন পরিচালনায় জিএম কাদেরকে আহ্বায়ক করে ১১ সদস্যের কমিটি করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে