ইনস্টাগ্রামে মেসির পোস্ট, ‘কে ভেবেছিল, সৌদি এত সবুজ?

0
138
মেসি কেন এই পোস্ট দিলেন?

ক্রিস্টিয়ানো রোনালদো সৌদি আরবের ফুটবলে খেলছেন। লিওনেল মেসি সেখানকার ফুটবলে না খেলেও দেশটির সঙ্গে যুক্ত আছেন। সৌদি আরবের পর্যটনবিষয়ক শুভেচ্ছাদূত আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক।

সে হিসেবে সৌদি আরবের পর্যটনকে বেগবান করতে দেশটিকে নিয়ে ইতিবাচক কথা বলতেই পারেন মেসি। সামাজিক যোগাযোগমাধ্যমে চালাতে পারেন প্রচারণা।

আসলে ইনস্টাগ্রামে মেসি সৌদি আরব নিয়ে সর্বশেষ যে পোস্ট করেছেন, সেটি হয়তো প্রচারণারই অংশ। ওপরে নীল আকাশ আর নিচে সবুজ ঘাস, একই সঙ্গে সারিবদ্ধ খেজুরগাছ—এমন একটি ছবি দিয়ে মেসি লিখেছেন, ‘কে ভেবেছিল, সৌদি আরব এত সবুজ? যখনই পারি, আমি দেশটির অপ্রত্যাশিত সৌন্দর্য উপভোগ করার জন্য সেখানে যেতে চাই।’

শুধু সৌদি আরবের শুভেচ্ছাদূত বলেই যে দেশটির সবুজ মেসির ভালো লাগবে, তা নয়; মরুর বুকে অমন সবুজ দেখাটা যে কারও কাছেই বিস্ময়ের। মেসিও হয়তো সৌদি আরবের মতো মরুভূমির এক দেশে অমন সবুজ দেখে বিস্মিত হয়েছিলেন।

তা মেসি যে কারণেই এই পোস্ট দিয়ে থাকুন, এটা দেখে বার্সেলোনার সমর্থকদের বুকের ভেতর ধক করে উঠতেই পারে! তারা ভাবতেই পারে, তাহলে কি মেসি সৌদি আরবের প্রেমে পড়েছেন? তিনি কি তাহলে সৌদি আরবের ফুটবলেই নাম লেখাবেন?
আসলে সময়টা তো এখন এ রকমই। ফুটবল–বিশ্বে মেসির ভবিষ্যৎ নিয়ে নানা রকমের কথা হচ্ছে। পিএসজির সঙ্গে তাঁর বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে এ বছরের জুনে।

প্যারিসের দলটির সঙ্গে সম্ভাব্য নতুন চুক্তি নিয়ে নতুন কোনো খবর নেই।
এর মধ্যে শোনা যাচ্ছে মেসি বার্সেলোনায় ফিরতে পারেন। এ ছাড়া তাঁকে সৌদি আরবের ক্লাব আল-হিলাল আর মেজর লিগ সকারের দল ইন্টার মায়ামিও পেতে চাইছে। এমন সময়ে মেসির অমন একটি পোস্ট দেখে বার্সার সমর্থকদের ধন্ধেতে পড়ে যাওয়া স্বাভাবিকই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.